Homeবিনোদনফের শীর্ষে 'মিঠাই', এগিয়ে এল জীবন সাথী, দেখে নিন টিআরপি তালিকা

ফের শীর্ষে ‘মিঠাই’, এগিয়ে এল জীবন সাথী, দেখে নিন টিআরপি তালিকা

টিআরপি নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় চ্যানেলগুলির মধ্যে। তাদের ধারাবাহিক ও রিয়েলিটি শো উভয়ের মধ্যেই জোরকদমে টক্কর চলতে থাকে। এই ধারাবাহিকগুলোর মধ্যে প্রতি সপ্তাহেই প্রথম স্থান অধিকার করে নেয় মিঠাই। মিঠাই কে টক্কর দেওয়া কোন ধারাবাহিকের পক্ষেই সহজ হচ্ছে না।

এই সপ্তাহতেও ১১.৭ পেয়ে প্রথম স্থান অধিকার করেছে মিঠাই। ৮.৮ পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে অপরাজিতা অপু। ৮.০ পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছে খড়কুটো। এছাড়াও রয়েছে আরও ছটি ধারাবাহিক। চলুন দেখে নেওয়া যাক তাদের পয়েন্টস।র্জীবন সাথী ও কৃষ্ণকলি দুটি ধারাবাহিকই ৭.৩ পেয়েছে। যমুনা ঢাকি পেয়েছে ৭.২। শ্রীময়ী ৬.৯। করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব ৬.৭। ধুলোকণা ও মহাপীঠ তারাপীঠ ৬.৪। কড়ি খেলা- ৬.২। দেশের মাটি ৫.৮।

এর পরবর্তী যে সমস্ত ধারাবাহিক গুলি আরো কম টিআরপি পেয়েছে সেগুলি ও তাদের পয়েন্ট যথাক্রমে উল্লেখ করা হলো। গঙ্গারাম ৫.৭। খেলাঘর ৫.৪। এই পথ যদি না শেষ হয় ৫.১। বরণ ৪.৯। রিমলি ও মন ফাগুন ৪.৭। শ্রীকৃষ্ণভক্ত মীরা ৪.২। গ্রামের রাণী বীনাপানি ৪.১। কি করে বলবো তোমায় ৩.০। ফেলনা ২.৯।রাধাকৃষ্ণ ২.৮। মোহর ২.৬। ধ্রুবতারা ২.৩। সাঁঝের বাতি নতুন পৃথিবী ২.২। মঙ্গলময়ী সন্তোষী মা ২.০। তিতলি ১.৭। সঙ্কটমোচন জয় হনুমান ১.১।

শুধু ধারাবাহিক নয় চ্যানেলে অনুষ্ঠিত হয় বিভিন্ন রিয়েলিটি শো। সেগুলিও দর্শকের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। সেই রিয়েলিটি শো গুলির মধ্যে ডান্স বাংলা ডান্স ও দিদি নম্বর ১ সানডে স্পেশাল ৭.২ পেয়ে প্রথম স্থান অধিকার করেছে। চারটি রিয়েলিটি শোর মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে ডান্স ডান্স জুনিয়র। ৪.৬ শোটির টিআরপি পয়েন্ট। এছাড়াও দিদি নম্বর ১ পেয়েছে ৪.০ এবং রান্নাঘর পেয়েছে ১.৭।

MOST POPULAR ARTICLES