আন্তর্জাতিকখেলাধুলাভাইরাল

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে চরম আকারের ট্রোল করলেন সেওয়াগ, মূহুর্তে ভাইরাল ট্যুইট

মহামারী রুপি এই করোনা তার জাল বিস্তৃত করে দিয়েছে সমগ্র বিশ্বে। ইতিমধ্যেই করোনার কবলে লক্ষাধিক মানুষ ধরা পড়েছেন। দেশবাসী দের সাথে সাথে অজস্র অভিনেতা অভিনেত্রী এবং বিভিন্ন বিশিষ্ট নেতাদেরও নেতারাও রেহাই পায়নি করোনার প্রকোপ থেকে। যদিও তারা বেশিরভাগই সুস্থ হয়ে উঠেছেন। করোনা বেশিদিন তাদেরকে নিজেও বন্ধনে বেঁধে রাখতে পারেনি সেই বন্ধনকে ছিন্ন করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অনেকেই।

অবশেষে করোনার কবলে ধরা দিল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার সহধর্মিণী মেলানিয়া ট্রাম্প। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের করোনা আক্রান্ত হওয়ার খবরটি সারা বিশ্বে বেশ আলোড়ন সৃষ্টি করে।

ট্রাম্পের করুন আক্রান্ত হওয়ার সংবাদটি প্রকাশের আসতেই বেশিরভাগ ক্ষেত্রে বিশ্ববাসীকে যেমন উদ্বেগ প্রকাশ করতে দেখা গেছে তেমনি একাংশ জনগণ এই খবরটি নিয়ে একাধিক মিমসও বানিয়েছেন। অবশ্য অপরাধমূলক কিছু নয় মিমস বানানোর একটি অন্যতম কারণ হলো ট্রাম্পের উদাসীন মনোভাব।

শুধু মিমাররাই নয় এই সুযোগে ট্রাম্পকে নিয়ে মজা করতে পিছপা হলেন না ভারতীয় ক্রিকেটের প্রাক্তন খেলোয়াড় বীরেন্দ্র শেহওয়াগ । সাম্প্রতিক ট্রাম্পকে নিয়ে একটি মজাদার টুইট করতে দেখা গেছে শেহওয়াগকে। তার পোস্টটিতে তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেটি তে দেখা যাচ্ছে বিরু সাধুর পোশাক পরিধান করে হাত তুলে আশীর্বাদ দেওয়ার ভঙ্গিমায় বসে আছেন। পোষ্টের সাথে একটি মজাদার উক্তি শেয়ার করেছেন শেহওয়াগ। তিনি লিখেছেন – “ট্রাম্পের প্রতি বাবা শেহওয়াগের আশীর্বাদ রইল করুনার মোকাবিলা করার জন্য। গো করোনা গো করোনা গো”। তার করা এই পোস্টটি ইতিমধ্যে বেশ ভাইরাল হয়ে উঠেছে।

শুধু খেলাধুলো নয় দেশ-বিদেশের বিভিন্ন ধরনের খবর শেহওয়াগ ঝুলিতে থাকে প্রতিনিয়ত কারণ সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট একটিভ। মাঝের মধ্যে তিনি দেশ-বিদেশের বিভিন্ন ধরনের খবরের কথা পোস্ট করেন আবার অনেক সময় দেশের সেলিব্রিটি বা বিভিন্ন বিখ্যাত মানুষজনদের নিয়ে কিছু মজাদার পোস্ট করতে দেখা যায় তাকে।

নির্বাচনী বিতর্ক সভায় অংশগ্রহণ করার জন্য গিয়েছিলেন ট্রাম্প এমনকি সেখানে তার সাথে উপস্থিত ছিলেন হোপ হিকসও। বৃহস্পতিবার নমুনা পরীক্ষা করে জানা যায় হোপ হিকস করুণা আক্রান্ত ফলে তার সাথে দীর্ঘক্ষণ সময় কাটানোর কারণে ট্রাম্প এবং তার স্ত্রীরও নমুনা পরীক্ষা করতে পাঠানো হয়। অবশেষে ফলাফল আসে পজিটিভ। প্রেসিডেন্ট এবং তাঁর সহধর্মিনী আপাতত কোয়ারেন্টাইনে আছেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button