ভাইরালভিডিও

Viral: দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন বেলি ডান্স ৭ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

ভরতনাট্যম,কত্থক, কুচিপুড়ি, ভাংরার কয়েকটি দেশীয় নাচের মত যে কয়েকটি বিদেশি নাচ দেশের সংস্কৃতির অঙ্গ হয়ে গেছে তার মধ্যে অন্যতম “বেলি ডান্স”। টলি বলি জগতের তাবড় তাবড় অভিনেত্রী ডান্সাররাও হিমশিম খেয়ে যান এই কঠিন নাচকে নিখুঁত ভাবে পরিবেশন করতে। তবে এবার সপ্ত সুন্দরীর বেলি ডান্স দেখে মন মজেছে নেটিজেনের। তারা কোনো সেলিব্রিটি নন অথচ মাত্র কয়েকদিনের অনুশীলনে এক বিদেশি মিউজিকে দুর্ধর্ষ নাচ করে প্রশংসিত হয়েছেন সাত যুবতী। তাদের এই নাচ দেখে চোখের পলক সরাতে পারছেন না দর্শকরা। শুধু ভারতীয় নয় কয়েকজন ভিনদেশী যুবতী পা মিলিয়েছেন এই নাচের তালে।

আরও পড়ুন:   দুর্দান্ত গান গেয়ে নরেন্দ্র মোদীকে মুগ্ধ করলেন নবম শ্রেণীর ছাত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এর আগে দুই তিনজনের পারফরম্যান্স দেখলেও এবার সাতজনেব এই অভিনব নাচ সত্যিই সাড়া ফেলে দিয়েছে ৷ ফ্লিউর এস্টেল ডান্স কোম্পানি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হওয়া এই নাচ দেখে অভিভূত নেটিজেন। রং বেরঙের হরেক রকম পোশাক পরে একে অপরকে টক্কর দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। বেলি ডান্সের নিয়মানুযায়ী তাদের সকলের পেট খোলা। তবে চেহারার ক্ষেত্রেও তাদের সাদৃশ্য নেই। একজন কিছুটা স্থূলকায় আবার অন্যজন ছিপছিপে গড়নের।

আরও পড়ুন:   Bol Na Halke Halke: দুধ সাদা পোশাকে খোলা ছাদে তুমুল নাচ অনিন্দিতার, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

এর আগেও বহু গানে বেলি ডান্স করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন এই সাতজন। তবে এবারের নাচটা যেন সবার থেকে আলাদা। একেবারে অভিনব একটি গানে পারফরম্যান্স। কয়েকদিনের মধ্যেই এক লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন এই নাচ।

আরও পড়ুন:   বোতাম খোলা জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগল, বোল্ড অবতারে নিয়া শর্মা

আসলে বেলি ডান্সের ক্ষেত্রে প্রথমেই প্রয়োজন অধ্যাবসায় এবং বডি ফ্লেক্সিবিলিটি। আর এই সুন্দরী যুবতীরা খুব সহজেই রপ্ত করেছেন বেলি ডান্সের আদব কায়দা। ভবিষ্যতে তারা এই প্রতিভা নিয়ে অনেকদূর এগিয়ে যাবে বলে মত নেটিজেন দের। শুধু ভারতেই নেই এই সাতজনের নাচ ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। আর সবাই এক ঝলক দেখেই বিস্মিত।

Related Articles

Back to top button