বিনোদনভাইরাল

শাহরুখ খান এবং ক্যাটরিনাকে দেখা গেল অন্তরঙ্গ দৃশ্যে, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অনেক ভিডিও অথবা ছবি ভাইরাল হয়। তবে অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ তার নিজস্ব ব্যক্তিগত জীবনে কখনো চর্চায় থাকতে পছন্দ করেন না। তিনি সর্বদা তার ব্যক্তিগত জীবন অন্তরালে রাখতে পছন্দ করেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে একটি কম্বল জড়িয়ে থাকতে। হঠাৎ করে দেখলে বোঝা যাবে না, তার গায়ে কোন কাপড় আছে কিনা। কিন্তু ভালো করে দেখলে বোঝা যাবে তিনি একটি অফ সোল্ডার ড্রেস পড়ে আছেন। তার পাশে রয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

শাহরুখ খান ডান্স এবং কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট এর কানে কানে কিছু বলছেন, যা শুনে বৈভবী হেসে লুটিয়ে পড়ছে। এই ভিডিওটি পোস্ট করে সকলকে প্রশ্ন করা হয়েছিল কোন সিনেমার দৃশ্য এটি? সকলেই সঠিক উত্তর দিয়েছেন,”জাব তাক হে জান”।

প্রথমে ভিডিওটি ভাইরাল হতে নেটিজেনদের মধ্যে প্রশ্ন জেগেছিল হঠাৎ এই রকম একটি ভিডিও কেন ভাইরাল হলো। তারপর ভাল করে ভিডিওটি দেখে সকলেই বুঝতে পেরেছেন যে এটি একটি সিনেমার শুটিং এর ভিডিও। ভিডিওটিতে ক্যাটরিনার পেছনে টপলেস পুরুষটি হলেন স্বয়ং শাহরুখ খান।


বিখ্যাত প্রযোজক এবং পরিচালক যশ চোপড়ার শেষ ছবি ছিল এটি। এর পরেই হঠাৎ করে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন যশ চোপড়া। এই সিনেমাটি টাইটেল সং তাই প্রয়াত প্রযোজক যশ চোপড়া কে শ্রদ্ধা জানিয়ে উৎসর্গ করা হয়েছিল।

Related Articles

Back to top button