Shahrukh Khan: গুণধর ছেলে আরিয়ানের কারনেই জীবনে প্রথম শুটিং বাতিল করলেন বলিউডের কিং খান

30

গত শনিবারের এক রাত ওলট-পালোট করে দিয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan)-এর জীবন। দীর্ঘ এত বছরের কেরিয়ারে ছিল শুধুই সুনাম। কিন্তু পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক কান্ডে গ্রেফতার হওয়ার পর ভেঙে পড়েছেন শাহরুখ। বহু বছরের ফিল্ম কেরিয়ারে এই প্রথম তাঁর জীবনে শুটিং বাতিল করলেন তিনি। তাও যখন পুরো ইউনিট রেডি।

6 ই অক্টোবর সকালে অজয় দেবগণ (Ajay Devgan)-এর সঙ্গে শাহরুখের একটি বিজ্ঞাপনের শুটিং ছিল। অজয় সময়মত পৌঁছে গিয়েছিলেন। শাহরুখের জন্য প্রস্তুত ছিলেন পঁচিশ-তিরিশ জন দেহরক্ষী। ভোর থেকে তৈরি ছিল ভ‍্যানিটি ভ‍্যান। কিন্তু নিজের সঙ্গে আর লড়াই করতে পারলেন না কিং। বিকাল তিনটে নাগাদ তিনি বাতিল করলেন শুটিং। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, অজয় এসে গিয়েছিলেন। ফলে শেষ অবধি শুধুমাত্র বিজ্ঞাপনে অজয়ের অংশটুকুই শুট করা হয়েছে। অপরদিকে একই সঙ্গে স্পেনে শাহরুখ অভিনীত ‘পাঠান’-এর শুটিং-ও বাতিল করে দিয়েছেন কিং খান। তবে এখনও অবধি মিডিয়ার সামনে আসেননি তিনি। এমনকি নিজের পুত্র আরিয়ানের সঙ্গেও বম্বে আদালতে মাত্র দুই মিনিটের জন্য কথা বলেছেন।

আরও পড়ুন:   এই তিন ক্রিকেটারকে দল থেকে বাদ দিয়ে বড় ভুল করেছে কলকাতা নাইট রাইডার্স

গত শনিবার মুম্বই-গোয়া প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করেন এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) ও তাঁর টিম। আরিয়ানের লেন্স বক্সে পাওয়া যায় মাদক। টানা ষোলো ঘন্টা জেরার মুখে আরিয়ান স্বীকার করেছেন, তিনি মাদক সেবন করেন। এর আগেও আমেরিকা ও দুবাইতে তিনি মাদক সেবন করেছিলেন। এরপরেই তাঁকে গ্রেফতার করে এনসিবি। তাঁর সাথেই গ্রেফতার করা হয় আরিয়ানের আরও দুই বন্ধুকে। প্রথমে আদালতের নির্দেশে 7 ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজত হলেও গতকাল তার মেয়াদ বৃদ্ধি পেয়েছে। আপাতত আরিয়ান সহ বাকি দুজনের আগামী চৌদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আরিয়ানের হয়ে আইনজীবী সতীশ মানশিন্ডে (Satish Manshinde) জামিনের আবেদন করলেও তা মঞ্জুর হয়নি।

অপরদিকে কর্ডেলিয়ার রেভ পার্টির আয়োজকদের মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক সেলিব্রিটি। রবিবার রাতে ‘মন্নত’-এ শাহরুখের সঙ্গে দেখা করেন সলমান খান (Salman Khan)। কঠিন সময় কেটে যাওয়ার বার্তা দিয়ে টুইট করেছেন পূজা ভাট (Puja Bhatt)। কিন্তু এখনও অবধি শাহরুখ বা তাঁর টিমের তরফে সোশ্যাল মিডিয়ায় কোনো বিবৃতি দেওয়া হয়নি।