খেলা ছেড়ে ভূষিমাল দোকানি হলেন সাকিব আল হাসান, ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

September 27, 2020 | 9:43 PM
blog image

ক্রিকেট প্রেমীদের কাছে নতুন চমক। বাংলাদেশের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান কি শেষে খেলা ছেড়ে আরতদার হয়ে গেলেন!

মহামারীতে সোশ্যাল মিডিয়াই একমাত্র অন্যতম মাধ্যম হয়ে পড়েছিল তারকাদের সাথে তাদের ভক্তদের যোগাযোগের। খেলার জগৎই হোক বা অভিনয় জগত তারকারা তাদের দৈনন্দিন জীবনযাপনের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছিল তাদের ভক্তদের সাথে। পাশাপাশি বিভিন্ন তারকাদের দেখাও গেছে করোনা মহামারীতে কিভাবে মানুষের পাশে মানুষের স্বার্থে দাঁড়ানো যায়।


ভিডিও


আরও পড়ুন :   জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ বৃদ্ধা ঠাকুমার, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

এরকমই নতুন একটি চমক দিল বাংলাদেশের ক্রিকেট তারকা শাকিব আল হাসান। শাকিব আল হাসান বাংলাদেশের একজন অলরাউন্ডার ক্রিকেট তারকা। করোনা মহামারী শুরু হওয়ার আগেই আইসিসি শাকিবকে এক বছরের জন্য নির্বাচিত করেছিল সব ধরনের খেলা থেকে। এর ফলে সাকিবের ফ্যান ফলোয়ারদের মনে গভীর দুঃখ বাসা বেঁধেছিল। সকলেই সাকিবকে আবার ২২ গজে ফিরতে দেখতে চাইছিলেন। কিন্তু সম্প্রতি একটি ছবি ভাইরাল হওয়ায় তার ফ্যান ফলোয়ার্সদের মনে চমকের সৃষ্টি করে। ছবিটিতে দেখা গেছে শাকিব সাদা পাঞ্জাবি পড়ে দোকানদারের মতো বসে আছে এবং খাতায় হিসাব-নিকাশ করছে এবং তার সামনে চাল, ডাল, মসলার বস্তা সাজানো আছে। এই ছবিটি দেখে তার ভক্তদের মনে একটিই প্রশ্ন বাসা বাঁধে সেটি হলো তবে কি শাকিব পুরোপুরি খেলা থেকে অবসর নিয়ে দোকানদারের রূপান্তরিত হল!

এমনিতেই করণা মহামারীর সময় সাকিবকে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে এবং সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা গেছে। এবং একটি সুখবর পাওয়া গেছে যে শাকিব আবার বাবা হয়েছে। তবে হঠাৎ এরকম সিদ্ধান্ত কেন! কিন্তু অবশেষে তার ভক্তদের মনে শান্তি আনে যখন সবাই জানতে পারে যে এটি সামান্য একটি বিজ্ঞাপনের জন্য শাকিব এরকম পোশাক পরিধান করেছেন।

আরও পড়ুন :   স্বামী হার্দিক পান্ডিয়ার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন নাতাশা