সিদ্ধাথের মৃত্যুর পরেই অন্তঃসত্ত্বা হলেন শেহনাজ! পাঞ্জাবি গায়কের সাথে সম্পর্কের গুঞ্জন নেটদুনিয়ায়

1447

বিগবস সিজন ১৩(Bigboss season 13)জয়ী সিদ্ধার্থ শুক্লার(Siddharth shukla) অকাল প্রয়াণে কার্যত ভাষা হারিয়ে ফেলেছিলেন তার অনুরাগী থেকে সহকর্মীরা। সিদ্ধার্থের প্রেমিকা শেহেনাজের(Shehenaz Gill) পরিণতি হয়েছিল শোচনীয়। অভিনেতার শেষ যাত্রায় এসে কান্নায় ভেঙে পড়েছিলেন শেহেনাজ। শেহেনাজের কাছের মানুষেরা বলেছিলেন, মানসিক দিক থেকে ছিন্নভিন্ন হয়ে গেছেন। তবে শোক কাটিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী। তার একটি ছবির পোস্টারে অন্তঃসত্ত্বা শেহেনাজকে দেখে খানিকটা বিস্মিত হয়েছেন দর্শক। সকলেই চাইছেন কাজে ফিরুক প্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন:   ফের চক্রান্তের শিকার মোহর, শঙ্খের ওপর অভিমান করে আত্মহত্যার পথ বাছলেন মোহর, ভাইরাল ভিডিও

কথায় বলে কারোর জন্য কিছু আটকে থেকে না। থেমে থাকেনি শেহেনাজের জীবনতরী। চলতি বছর থেকেই শুরু হয়েছে “হসলা রাখ”( Honshla Rakh)ছবির শুটিং। যেখানে দেখা যাচ্ছে শেহেনাজ(Shehenaz), দিলজিত দোসঞ্জ(Diljit Dosanje) কে। ছবির পোস্টার মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই।

এদিকে শেহেনাজের এই কামব্যাক করাকে বাহবা জানাচ্ছেন তার শুভাকাঙ্খীরা। ছেলের মৃত্যুর পর থেকেই শেহেনাজের দেখভাল করছেন অভিনেতার মা রিতা শুক্লা। নতুন ছবির কাহিনী জানা গিয়েছে ইতিমধ্যেই। একজন প্রবাসী পাঞ্জাবি(দিলজিত) তার স্ত্রী (শেহেনাজ)। তাদের দাম্পত্যে ফাটল ধরে একসময়,তখন প্রেগন্যান্ট শেহেনাজ। কিন্তু বিবাহ বিচ্ছেদের পর দিলজিতের উপর পড়ে সন্তান পালনের ভার। যার জেরে ল্যাজে গোবরে হতে হয় তাকে। এরমধ্যেই তার জীবনে আসেন অন্য নারী। তবে এরপরের কাহিনীর মোড় কোন দিক নেবে তার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত।

আরও পড়ুন:   কাজের প্রতি ভালোবাসা, করোনা পরিস্থিতিতেও শুটিং করলেন গর্ভবতী অনুষ্কা শর্মা

ছবিটি একটি রোমান্টিক কমেডি ধাঁচের। সিদ্ধার্থের মৃত্যুর জন্য বেশ কিছুদিন ধরে শুটিং বন্ধ রেখেছিলেন প্রযোজক। তবে এই ছবির মাধ্যমে শেহেনাজের জীবনে এক নতুন অধ্যায় শুরু করবে তা বলাই যায়।