Homeবিনোদনমুখোশের আড়ালে অনির্বাণ, চেয়েছিলেন শার্লিনের ব্রেস্টে হাত দিতে! বিস্ফোরক অভিনেত্রী

মুখোশের আড়ালে অনির্বাণ, চেয়েছিলেন শার্লিনের ব্রেস্টে হাত দিতে! বিস্ফোরক অভিনেত্রী

গোটা বলিউড এখন রাজ কুন্দ্রার পর্ণ ভিডিও বানানো নিয়ে তোলপাড় হয়ে গেছে। সেখানে বারবার নাম জড়িয়ে পড়ছে রাজের স্ত্রী শিল্পা শেট্টির। তবে এই ‘রাজ কান্ড’ নিয়ে বারবার নানারকম বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে এর আগেও তিনি বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন।

সেইসময় শার্লিন নিজের জীবনের নানা অন্ধকার দিক তুলে ধরেছিলেন। শার্লিন চোপড়া বলিউডের প্রথম অভিনেত্রী যিনি প্লেবয় ম্যাগাজিনে ফটোশ্যুট করেছিলেন। অবশ্য সেই সময় ইন্ডাস্ট্রি জুড়ে তাকে নিয়ে নানা সমালোচনা হয়েছিল। অনেকে এও দাবি তোলেন তিনি ওই ম্যাগাজিনের মালিকের সাথে শারীরিক সম্পর্ক করেই ওই ম্যাগাজিনে ফটোশ্যুট করার সুযোগ পান।

তবে এখানেই শেষ নয় নিজের জীবনের নানা সময়ে তাকে নানারকম শ্রীলতাহানীর শিকার হতে হয়। এর আগে তিনি KAWN talent agency এর অর্ধেক শেয়ার হোল্ডার অনির্বাণকে নিয়ে মি টু-এর অভিযোগ করেন। শার্লিনের বক্ষযুগল আসল কিনা তাও ছুঁয়ে দেখতে চেয়েছিলেন তিনি। এমনকি শার্লিন প্রতিবাদ করলে অনির্বাণ দাস তাকে বলেন সে আরও অনেক মেয়েদের সাথেই এমন করেছেন। এতে শার্লিন বেশ চমকে যান এবং সেখান থেকে চলে আসেন।

এখন অবশ্য রাজ কুন্দ্রার কেস নিয়ে মুম্বাই পুলিশ শার্লিনকে জিজ্ঞাসাবাদ করলে শার্লিন জানান, রাজ কুন্দ্রা তার নামে একটি অ্যাপ আনবেন বলেছিলেন, যেখানে থাকবে বিভিন্ন রকমের ভিডিও, যেমন গ্ল্যামার, ফ্যাশন, ফিটনেস, মজা এবং অন্যান্য বিষয়। অবশ্য শার্লিনকে গ্ল্যামার ভিডিওর কথা বলা হয়েছিল। তিনি জানান তাকে আধা নগ্ন এবং নগ্ন ভিডিয়োর কথা বলা হয়েছিল। বর্তমানে শার্লিন এই সব ঘটনার প্রেক্ষিতেই নিজের অতীত জীবনের কথা বারবার তুলে ধরছেন।

MOST POPULAR ARTICLES