Homeবিনোদনসম্পূর্ণ নগ্ন হয়ে ঘোড়ার বুকে বুক লাগিয়ে এ কি করছেন শার্লিন? অভিনেত্রীর...

সম্পূর্ণ নগ্ন হয়ে ঘোড়ার বুকে বুক লাগিয়ে এ কি করছেন শার্লিন? অভিনেত্রীর কাণ্ডে হতবাক নেটদুনিয়া

ন’গ্নতা ও সাহস যেন সমার্থক হয়ে উঠেছে! নইলে কে কত ‘সাহসী’, এটা প্রমাণ করতে খোলামেলা ছবি তোলার দরকার কী! খোলামেলা ছবি তুলে সম্প্রতি বিতর্ক উসকে দিয়েছেন বলিউডের অভিনেত্রী শার্লিন চোপড়া।

 

View this post on Instagram

 

A post shared by Sherni (@sherlynchopraofficial)

‘ব্যাড গার্ল’ শার্লিন চোপড়া জানিয়েছেন, তিনি ‘প্লেবয়’ ম্যাগাজিনের জন্য ন’গ্ন ছবি তুলেছেন। যদি বিদেশি মেয়েরা ন’গ্ন ছবি তুলে হইচই ফেলে দিতে পারে, তবে ভারতীয় মেয়েরা কেন পারবে না, এটাই তাঁর সোজাসাপটা যুক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Sherni (@sherlynchopraofficial)

গতকাল স্বাধীনতা দিবসে শার্লিনের ছবি সম্বলিত ম্যাগাজিনটি প্রকাশ পেতেই হইচই শুরু হয়ে যায়। যদিও তিনি নিন্দায় কান দিতে নারাজ। শুধু বলেছেন, “খোলামেলা ছবি তোলাটা আমি উপভোগ করেছি। আগামী দিনে এমন আরও অ্যাসাইনমেন্ট করতে চাই। নিন্দুকরা বাজে কথা বলবে, কারণ তাদের সাহস নেই।’সাহসী’ দেখানোর প্রতিযোগিতায় এর আগে খোলাখুলি নিজেদের মেলে ধরেছিলেন পুনম পাণ্ডে, সানি লিওন প্রমুখ।

সেই দলে এ বার নাম লেখালেন শার্লিন চোপড়া। ওয়াকিবহাল মহলের খবর, শার্লিনের ছবির কারণেই এ বার ‘প্লেবয়’ ম্যাগাজিনের চাহিদা বেড়ে গিয়েছে। বিতর্ক এর আগেও ছুঁয়েছে শার্লিন চোপড়াকে। একটি সাক্ষাৎকারে একবার তিনি বলেছিলেন, “বিয়ের আগে যৌ’নস’ঙ্গম করা দরকার। তবে ভালোবাসা গভীর হবে।” তখন বিস্তর সমালোচনা হয়েছিল।

MOST POPULAR ARTICLES