‘শাহরুখ খানও কম যাননা, KKR এর পার্টিতে চলত মদের ফোয়ারা’, মুখ খুললেন শার্লিন চোপড়া

5

কয়েক মাস আগে রাজ কুন্দ্রা (Raj Kundra)-র বিরুদ্ধে পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। মুম্বই পুলিশের হাতে সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করেছিলেন শার্লিন। এবার মাদককান্ডে বিস্ফোরক হলেন তিনি, জানালেন, শাহরুখ খান (Shahrukh Khan)-এর পার্টিতে ড্রাগ সেবন হত।

শাহরুখ-পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে নিয়ে এই মুহূর্তে সরগরম মুম্বই ইন্ডাস্ট্রি। এর মধ্যেই শার্লিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গত বছরের একটি ইন্টারভিউ-এর ভিডিও ক্লিপ। সেখানে শার্লিনকে বলতে শোনা যাচ্ছে, শাহরুখের মালিকানাধীন আইপিএল টিম ‘কলকাতা নাইট রাইডার্স’-এর আফটার ম্যাচ পার্টিতে বাথরুমে মাদক সেবন করার কথা। বলিউড তারকা ও ক্রিকেটারদের পাশাপাশি তাঁদের স্ত্রীরাও মাদক সেবন করেন বলে অভিযোগ তুলেছেন শার্লিন। তিনি জানিয়েছেন, একবার কলকাতায় কেকেআর-এর ম্যাচ দেখতে এসেছিলেন তিনি। ম্যাচ শেষে পার্টিতে তাঁর আমন্ত্রণ ছিল। পার্টিতে গিয়ে শার্লিন ক্রিকেটার ও সেলিব্রিটিদের সঙ্গে ‘দম মারো দম’ গানের সাথে নেচেছিলেন। নাচ করার কারণে ঘেমে গিয়েছিলেন শার্লিন। ফলে তিনি ফ্রেশ হওয়ার জন্য লেডিস ওয়াশরুমে গিয়েছিলেন। কিন্তু ওয়াশরুমের দরজা ঠেলে খুলতেই তিনি সুপারস্টারদের স্ত্রীদের কোকেন সেবন করতে দেখেন।

শার্লিনকে দেখে তাঁরা হাসছিলেন। তিনি তাড়াতাড়ি ওখান থেকে সরে আসেন। তাঁর মনে হয়েছিল, তিনি ভুল জায়গায় এসে পড়েছেন। কিন্তু তখনও বাইরে সবাই শাহরুখ খানের সাথে কথা বলছিলেন। পার্টি তখনও চলছিল। শার্লিনের এই বক্তব্যের সত্যতা কতটা তা এখনও জানা যায়নি। তবে যাই হোক না কেন, আরিয়ানকে আপাতত 7 ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

শনিবার রাতে কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করেন এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) ও তাঁর টিম। টানা ষোলো ঘন্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় আরিয়ান সহ দু’জনকে। জেরার মুখে আরিয়ান জানিয়েছেন, বহুদিন ধরেই তিনি মাদক সেবন করেন। এমনকি তাঁর লেন্স বক্সেও মাদক মিলেছে। আরিয়ানের জন্য মামলা লড়ছেন বি-টাউনের আইনজীবী সতীশ মানশিন্ডে (Satish Manshinde)।

আরও পড়ুন:   হানিমুনে গিয়ে গৌরীকে ঠকিয়েছেন শাহরুখ খান!