Homeবিনোদনপবনদীপের মন ভালো করা গানের সুরে মুগ্ধ হলেন শিল্পা শেঠি, রইল ভিডিও

পবনদীপের মন ভালো করা গানের সুরে মুগ্ধ হলেন শিল্পা শেঠি, রইল ভিডিও

গত সপ্তাহেই শেষ হয়ে গিয়েছে ‘ইন্ডিয়ান আইডল’। বিজয়ী হয়েছেন পবনদীপ রাজন (Pawandeep Rajan), ফার্স্ট রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং সেকেন্ড রানার আপ হয়েছেন সায়লী কাম্বলে (Sayali Kamble)। চলতি সপ্তাহে ‘ইন্ডিয়ান আইডল’-এর প্রতিযোগীরা মাতালেন ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর মঞ্চ।

এদিন ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ পারফর্ম করেছেন পবনদীপ রাজন (Pawandeep Rajan), অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal), সায়লী কাম্বলে (Sayali Kamble), শন্মুখপ্রিয়া (Shanmukhpriya), নীহাল তাউড়া (Nehal Taura), মহম্মদ দানিশ (Mohammed Danish)। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ ‘ইন্ডিয়ান আইডল’-এর টপ সিক্স প্রতিযোগীর গানের সঙ্গে ডান্স পারফরম্যান্স করলেন ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর প্রতিযোগীরা। লাইভ গান ও নাচের পারফরম্যান্স বিচারকদের মন কেড়ে নিয়েছে।

চলতি বছরের ‘ইন্ডিয়ান আইডল’ পবনদীপ রাজন গেয়েছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ গানটি। পবনদীপের গানের সঙ্গে কন্টেম্পোরারি ডান্স পারফরম্যান্স করেছেন অমিত (Amit) ও তাঁর গুরু অমরদীপ (Amardeep)। পবনদীপের গানের সঙ্গে অমিত ও অমরদীপের ডান্স পারফরম্যান্স দেখে রীতিমতো উচ্ছ্বসিত শোয়ের বিচারক শিল্পা শেঠি (Shilpa Shetty)।

শিল্পা পবনদীপের গানের প্রশংসা করে বলেছেন ‘কড়ক আওয়াজ’। শোয়ের অন্য দুই বিচারক গীতা কাপুর (Geeta kapoor)-ও দাঁড়িয়ে উঠে করতালি দিয়ে অভিবাদন জানিয়েছেন পবনদীপকে। শিল্পা তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)-র গ্রেফতারির প্রায় এক মাস পরে শিল্পা ফিরেছেন শোয়ের বিচারকের আসনে।

MOST POPULAR ARTICLES