অতীত ভুলে ‘মানিকে মাগে হিতে’-র তালে পা মেলালেন শিল্পা শেঠি, ভাইরাল ভিডিও

63

জুলাই মাস থেকে শিল্পা শেঠি (Shilpa Shetty)-র জীবনে বইছে ঝোড়ো হাওয়া। পঞ্চাশ হাজার টাকার বন্ডের বিনিময়ে তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) জামিনে মুক্ত হলেও এখনও অবধি পুরোপুরি স্বস্তি মেলেনি। কিন্তু এই সবকিছুর মাঝেও শিল্পা নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শিল্পার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। ছবিটি শেয়ার করে শিল্পা লিখেছেন, চোখ কখনও শান্ত থাকে না। তারা হাজার কথা বলে ও লক্ষ গল্পের জন্ম দেয়। শিল্পার এই লুক দেখা গিয়েছে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর মঞ্চে। এছাড়াও ‘মানিকে মাগে হিথে’-র সঙ্গে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর অপর বিচারক গীতা কাপুর (Geeta kapoor)-এর সঙ্গে মঞ্চে নেচেছেন শিল্পা। সেই ভিডিও ইন্সটাগ্রামে সুপার ভাইরাল। এই ছবি ও ভিডিওগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই সমালোচনার শিকার হচ্ছেন শিল্পা।

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল পর্ণোগ্রাফি কন্টেন্ট বানিয়ে হটশটস অ্যাপের মাধ্যমে নেটে ভাইরাল করার। চলতি বছরের মার্চ মাসে শার্লিন চোপড়া (sherlyn chopra) মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে রাজ সম্পর্কিত তথ্য তুলে দেন। এরপরেই মাড আইল্যান্ডের একটি বাংলো রেইড করে মুম্বই পুলিশ। সেখান থেকে গ্রেফতার হওয়া ব্যক্তিদের মুখেও শোনা যায় রাজের নাম। অপরদিকে গ্রেফতার হন গহনা বশিষ্ঠ (Gehena Bashishtha)। পরে গহনা জামিনে মুক্ত হলেও রাজকে জেলেই থাকতে হয়।

শিল্পাকে বারবার এই ব‍্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন, তিনি জানতেন, রাজ এরোটিকা বানান। কিন্তু হটশটস অ্যাপের ব্যাপারে তিনি কিছুই জানতেন না। কিন্তু শার্লিন চোপড়া জানিয়েছেন, শিল্পা সবকিছুই জানেন। মুম্বই পুলিশের তরফে শিল্পাকে এখনও ক্লিনচিট দেওয়া হয়নি।

আরও পড়ুন:   ঘোর কলি! ভালোবাসা ভুলে শ‍্যামাকে মারতে এলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল