আমি কি রাজ কুন্দ্রার মতো দেখতে! স্বামীকে নিয়ে প্রশ্ন করতেই চটে গেলেন শিল্পা

18

চলতি বছরের জুন মাস থেকে কম ঝর বয়ে যায়নি শিল্পা শেঠীর(Shilpa Shetty) জীবনে। কারণটা সকলের জানা,তার স্বামী ব্যাবসায়ী রাজ কুন্দ্রা(Raj kundra) পর্ন ছবি ও হটশটস(Hotshots) নামের একটি অ্যাপ তৈরি করে গ্রেফতার হয়েছিলেন। এবার সংবাদ মাধ্যমের সামনে রাজের ব্যাপারে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি প্রচন্ড রেগে,বলেন “আমি কি রাজ কুন্দ্রা?আমাকে কি রাজের মত দেখতে?

আরও পড়ুন:   পরিবারে এল নতুন সদস্য, একরত্তি সন্তানের ছবি দিলেন ভোজপুরি অভিনেত্রী স্বপ্না চৌধুরী

গত ১৯ শে জুলাই পর্ন কাণ্ডের জেরে আটক করা হয়েছিল ব্যাবসায়ী রাজ কুন্দ্রাকে। তার বাড়ি ও বাংলো শিল করে দেওয়া হয়। শার্লিন চোপড়া(sharlin chopra) সহ আরও বেশ কয়েকজন অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে মুম্বাই পুলিশ। ২ মাস আর্থার জেলে কাটানোর পর অবশেষে ব্যক্তিগত রিমান্ডে মুক্তি মেলে রাজের।

আরও পড়ুন:   যশ রাজি নুসরাতের সন্তানের বাবা হতে? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

রাজের গ্রেফতারির কিছুদিনের মধ্যেই কাজে ফেরেন শিল্পা। তিনি সুপার ডান্সার ৪ এর মঞ্চে বিচারকের পদে ফের আসীন হন। নতুন ছবির শুটিং শুরু করে দেন শিল্পা। মাঝে মধ্যেই তিনি নিজেকে শক্তিশালী হয়ে ওঠার বার্তা দিতেন ইনস্টাগ্রামে। পুলিশি জেরার মুখে ধরকান অভিনেত্রী দাবি করেছিলেন,নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকায় রাজের ব্যবসার ব্যাপারে হস্তক্ষেপ করেননি তিনি

আরও পড়ুন:   হলুদ পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, শিল্পা শেট্টির হটনেসে ঘায়েল নেটজনতা

স্বামীর জামিনের পর সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে দেখা গেছে শিল্পাকে। তবে বারবার ব্যক্তিগত প্রশ্ন শুনে নারাজ অভিনেত্রী। তাকে রাজের জামিনের ব্যাপারে প্রশ্ন করা হলে খেই হারিয়ে ফেলেন তিনি। এর আগে তিনি বহুবার জনসমক্ষে বলেছেন, আমি সেলিব্রিটি কিন্তু কারোর কাছে জবাবদিহি করতে রাজি নই।