রাজ কুন্দ্রার থেকে কোনো অংশে কম না শিল্পা শেট্টি! প্রকাশ্যে এল অভিনেত্রীর গোপন কেচ্ছা

15

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার কার্যকলাপের ফলে বর্তমানে দুজনেই সংবাদের শিরোনামে রয়েছেন। গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফি বানানোর জন্য গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে আদালতে পেশ করা হলে ২৭ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এই ঘটনার ফলে শিল্পা ও রাজ সংবাদের কেন্দ্রবিন্দুতে। তবে শুধু স্বামীর এসব কীর্তিকলাপের জন্যই নয় এর আগেও শিল্পা নিজের কিছু ঘটনার কারণে সংবাদের শিরোনামে ছিলেন।

আরও পড়ুন:   মুম্বাইয়ের বস্তিবাসীদের দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দিচ্ছেন অভিনেত্রী ডেইজি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

তার মধ্যে একটি ঘটনা হলো রিচার্ড গের বিতর্ক। এই ঘটনার সূত্রপাত হয় ২০০৭ সালে। সেই সময় বিখ্যাত হলিউড অভিনেতা রিচার্ড গের ভারতে এসেছিলেন। তার ভারতে আসার মূল লক্ষ্য ছিল এইডস সংক্রান্ত সচেতনতা প্রচারমূলক অনুষ্ঠান। তবে সেই প্রচারমূলক অনুষ্ঠানে সকলের সামনে প্রকাশ্যেই শিল্পাকে চুম্বন করে বসেন। তবে এই চুম্বন তিনি করেছিলেন শিল্পার হাতে।

এইরকমই আরো একটি ঘটনা ঘটলো ২০০৯ সালে। সেই সময় অভিনেত্রী শিল্পা শেট্টি উরিষ্যার দক্ষিগোপাল মন্দিরে গিয়েছিলেন। সেই মন্দিরেই এক পুরোহিত খালি গায়ে শিল্পাকে চুম্বন করেছিলেন। সেই চুম্বনে কোন আপত্তি ছিল না শিল্পার। সেই সময় অভিনেত্রীতে হাসিমুখে গ্রহণ করেছিলেন। তবে এটি একটি বড় বিষয় হয়ে দাঁড়িয়েছিল চর্চার ক্ষেত্রে।

আরও পড়ুন:   গর্ভাবস্থার একদম শেষ অবস্থা, সন্তান জন্মের আগেও ফটোশুট চালাচ্ছেন করিনা, ভাইরাল ভিডিও

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাই পুলিশ ১২১ টি পর্ন ভিডিও লেনদেন হয়েছে এমনটি জানতে পেরেছেন। ১২ লক্ষ মার্কিন ডলারের বিনিময়ে করা হয়েছে সম্পূর্ণ প্রসেসটি। এছাড়াও রাজের কোটাক মাহিন্দ্রা ব্যাংক থেকে ১ কোটি ১৩ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। তবে রাজ দাবি করছেন যে তিনি পর্নোগ্রাফি বানাননি। কারণ হটশটস অ্যাপে ব্রিটিশ যুক্তরাজ্যের এক কোম্পানির জন্য যে ভিডিওগুলি তিনি বানিয়েছিলেন বলে ধরে নেওয়া হয়েছে, সেগুলি ইরোটিকা। তা কোনোভাবেই পর্নোগ্রাফি নয়। কারণ পর্ণগ্রাফিতে সম্পূর্ণ যৌনসঙ্গমের দৃশ্য থাকে যা এই ভিডিওগুলি থেকে পাওয়া যায়নি।