কঙ্গনা ইস্যুতে এবার অক্ষয় কুমারকে নিশানা করলো শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত

কঙ্গনা ও সঞ্জয় রাউতের বাকযুদ্ধ অনেক দূর পর্যন্ত গড়িয়েছে। মাদক ব্যবহার থেকে শুরু করে মুম্বাই পুলিশের অসহযোগিতা, মুভি মাফিয়াদের বর্বরতা, এমনকি মহারাষ্ট্র সরকারের কার্যকলাপ নিয়েও মুখ খুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রায় প্রতিদিনই কিছু না কিছু অঘটনের সাক্ষী থাকছিনেন সঞ্জয় রাউত অর্থাৎ শিবসেনা ও কঙ্গনা রানাউত।

কিছুদিন আগেই কঙ্গনার অফিস ভাঙ্গার পর্ব চলছিল। থেমে থাকেননি কঙ্গনা। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিলেন অভিনেত্রী। এবং বলেছেন এই ভাঙ্গা অফিসেই তিনি আগামী কাজ করবেন। প্রসঙ্গত, কঙ্গনা ট্যুইট করে বলেছিলেন, ” আমি কারোর কাছে মাথা নত করবো না”। হয়তো তিনি তাঁর কথা রাখার লক্ষ্যে স্থির। কিন্তু অন্যদিকে, সঞ্জয় রাউত তাঁর কাঁচা ঘায়ে মলম দেওয়ার জন্য এবারে নিশানা করলেন বলিউডের মানবিক অক্ষয় কুমারকে। উল্লেখ্য, করোনার এই মহামারিতে বহু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন এমনকি সোশ্যাল মিডিয়ায় সবসময় বার্তা দেন যারা অসহায় বা যাদের দৈনিক ইনকাম ৫০ টাকা বা তারও কম তাঁদের থেকেই জিনিস কিনুন। এবারে এই অক্ষয়ের দিকে নিশানা করলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত।

ঠিক কী বললেন সঞ্জয় রাউত?
‘হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কমপক্ষে অর্ধেক মানুষের উচিৎ ছিল মুম্বইয়ের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করা বা এই নিয়ে মুখ খোলা। কঙ্গনার মতামত যে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির মতামত নয়, সেটা পরিষ্কার করা উচিত ছিল। অক্ষয় কুমারের মতো কমপক্ষে বড় অভিনেতাদের এর প্রতিবাদ করা উচিৎ ছিল।’ এমনকি রাউত এও লিখেছেন, ‘মুম্বইয়ের গুরুত্ব কেবল শোষণ এবং অর্থ উপার্জনের জন্য৷ তারপরে যদি কেউ প্রতিদিন মুম্বইকে অপমান করে তা নিয়ে কোনও প্রতিবাদই হয় না।

উল্লেখ্য, বলিউডে খুব কম অভিনেতাই কঙ্গনার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। অনুপম খের ও শেখর সুমনের মতো অভিনেতা কঙ্গনার সমর্থনে প্রকাশ্যে এসেছেন। অবশ্য সোনাম, বিদ্যারা কঙ্গনার বিপক্ষেই গান গেয়েছেন।