বিনোদন

সুখের সন্ধানে অভিনেত্রী শ্রীমা! হলুদ টি শার্ট, খোলা চুল ও কফির কাপ হাতে নিয়ে পোস্ট করলেন ছবি

যারা কফি বেশি পছন্দ করেন চায়ের থেকে তারা কিন্তু বেছে বেছে শীত কালেই কফি কিনে, বানিয়ে, খেয়ে মন গরম করেন না, তারা বারো মাস কফির কাপে চুমুক দেন। এই যেমন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ( Shreema Bhattacharya).

সম্প্রতি অভিনেত্রী দুটি ছবি পোস্ট করেছেন যেখানে তার পরনে হলুদ টি শার্ট, খোলা চুল, চোখে গাঢ় ও মোটা করে কাজল, সিঁথি ভর্তি সিঁদুর, ডান হাতে রুদ্রাক্ষের মালা, বা হাতে গরম গরম কফির কাপ। ওই কফির কাপে চুমুক দিতে দিতে আনমনে অভিনেত্রী কিছু ভাবছেন। ক্যাপশনে লিখেছেন – “কফি যতদিন পৃথিবীতে আছে, কতটাই বা খারাপ হতে পারে জীবনে!” অর্থাৎ, কফিতে ভরসা রেখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন:   মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন রাজা-মধুবনী

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রীমার সঙ্গে অভিনেতা গৌরবের এক দুর্দান্ত রসায়ন ছিল। দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি করেননি কখনো। কিন্তু, হটাৎ তাদের মধ্যে বিচ্ছেদ হয়, যদিও কারণ জানা যায়নি, তবে এই মুহূর্তে অভিনেত্রী বিন্দাস মুডে রয়েছেন। কখনো বন্ধুদের সঙ্গে ট্যুরে চলে যাচ্ছেন তো চলছে দেদার ফটোশ্যুট বা শ্যুটিং।

অভিনেত্রী শ্রীমাকে চলতি বছর জানুয়ারিতে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ শেষ বার দেখা গিয়েছে। এই ধারাবাহিকে অভিনয় করে শ্রীমার অভিনয় বেশ প্রশংসা করেন দর্শক। শ্রীমাকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল ‘নাগলীলা’তে। তারপর অভিনয় করেন ‘জামাই রাজা’ ধারাবাহিকে। এরপর ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। সম্প্রতি, কালার্স চ্যানেলের মহালয়ায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখানে তিনি মা দুর্গা আর এক রুপ ‘মহাগৌরী’ রূপে ধরা দিয়েছেন এবং প্রশংসা কুড়িয়েছেন।

Related Articles

Back to top button