Homeবিনোদনএকরত্তি খুদেকে কোলে নিয়েই বাবার জন্মদিন পালন করলেন শ্রেয়া ঘোষাল

একরত্তি খুদেকে কোলে নিয়েই বাবার জন্মদিন পালন করলেন শ্রেয়া ঘোষাল

দেবযান (Devyaan) জন্মের আগে শ্রেয়া ঘোষাল (Shreya ghoshal) পালন করেছিলেন তাঁর মায়ের জন্মদিন। কিন্তু তাঁর বাবার জন্মদিন ছিল দেব‍্যানের জন্মের পর। যথারীতি শ্রেয়া বাবার জন্মদিন পালন করলেন। এই বছর তাঁর বাবাকে আগেই শ্রেয়া দিয়েছেন সেরা উপহার।

সেই উপহারের নাম দেবযান। খুদের সঙ্গে তার দাদুর এটাই ছিল প্রথম জন্মদিন। বাবার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও শেয়ার করে শ্রেয়া বাবাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন। শ্রেয়া লিখেছেন, দাদু হিসাবে এটা তাঁর বাবার প্রথম জন্মদিন। শ্রেয়া জানিয়েছেন, তিনি তাঁর বাবার কন্যা ও ছাত্রী এবং তাঁর বাবা তাঁর কাছে ভগবান।

শ্রেয়ার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে একটি ঘরোয়া অনুষ্ঠানে ‘শ্রেয়াদিত‍্য’ দেবযানের মাথায় হাত রেখে তাঁর দাদু আশীর্বাদ করার পর শ্রেয়ার বাবা বিশ্বজিৎ ঘোষাল (biswajeet ghoshal) কেক কাটছেন। তাঁর পরনে বেজ রঙের পাঞ্জাবি। তাঁর পাশেই গোলাপি শাড়ি পরে দাঁড়িয়ে শ্রেয়ার মা শর্মিষ্ঠা ঘোষাল (sharmishtha ghoshal)। সঙ্গে রয়েছেন দেব‍্যানকে কোলে নিয়ে শ্রেয়া। তাঁর পরনে গোলাপি কুর্তি। ভিডিও কলে যোগ দিয়েছিলেন শ্রেয়ার ভাই সৌম‍্য (soumyadeep ghoshal)। কেক কাটার পরেই ছিল ছোটো ফটোসেশনের পালা। সেই ফটোগুলিও শ্রেয়া শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ফটোতে দেখা গেল শ্রেয়ার স্বামী শিলাদিত‍্য (Shiladitya) ও শ্রেয়ার পোষ‍্য সারমেয় শার্লক (sherlock)-কেও। সব মিলিয়ে এদিন শ্রেয়ার বাড়িতে ছিল খুশির আবহ।

এর আগে শ্রেয়া তাঁর স্বামী শিলাদিত‍্য ও তাঁদের পুত্রসন্তান দেব‍্যানের সঙ্গে একটি সম্পূর্ণ পারিবারিক ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রেয়া লিখেছিলেন দেবযান তাঁর ও শিলাদিত‍্যর পরিবারকে সম্পূর্ণ করেছে। ভগবান তাঁদের শ্রেষ্ঠ উপহার হিসাবে দেব‍্যানকে তাঁদের কাছে পাঠিয়েছেন। এই কারণে ভগবানের কাছে তিনি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ।

MOST POPULAR ARTICLES