‘১০ মাস অশালীন মন্তব্য সহ্য করার পরেও মাতৃত্ব জিতে গেল’, নুসরতকে নিয়ে অকপট অভিনেত্রী শ্রুতি দাস

159

অভিনেত্রী কথা তৃণমূল সংসদ নুসরত জাহান(Nusrat Jahan) বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সন্তান জন্ম দেওয়ার সময় তার পাশে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। তিনি অভিনেত্রী ও অভিনেত্রী সন্তানের কুশল সংবাদ সকলকে জানিয়েছেন। নুসরতকে ইতিমধ্যে অনেকেই শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেছেন সম্প্রতি স্টার জলসার(Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটির নোয়া অর্থাৎ শ্রুতি দাস(Shruti Das) নুসরত প্রসঙ্গে মুখ খুলেছেন একটি সংবাদ মাধ্যমে।

সংবাদমাধ্যমে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, নুসরতকে নিয়ে অনেকেই নানান রকম কটাক্ষ করেন কিন্তু নুসরতের যন্ত্রণাটা বুঝলে তারা এমনটা করতে পরতেন না। শ্রুতি দাস এর কথায়, “নুসরাতের গর্ভ যন্ত্রণা যদি বুঝতো তাহলে নিন্দুকেরা তার মাতৃত্বকে এইভাবে কলঙ্কিত করতো না।” এর পাশাপাশি নুসরত ও তার সন্তানকে শুভেচ্ছা জানিয়ে তাদের সুস্থতা কামনা করেছেন তিনি।

আরও পড়ুন:   বিনোদনপ্রতিবন্ধী যুবকের কাতর আবেদনে সাড়া সাংসদ-অভিনেত্রী মিমির, দিলেন সাহায্যের আশ্বাস

অভিনেত্রী আরো বলেছেন যে, “গত দশ মাস ধরে দিনের পর দিন আপনাদের হাজার কটুক্তি, অশালীন মন্তব্যকে সহ্য করার পরেও যিনি পরম যত্নে তার গর্ভে লালন করে গিয়েছেন নিজের সন্তানকে, আজ কিন্তু তার মাতৃত্ব জিতে গেল।”

আরও পড়ুন:   ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলি, তড়িঘড়ি ভর্তি করা হল বেসরকারি হাসপাতালে, চিন্তিত ভক্তরা

তার সাথে সাথে অভিনেত্রীর আরো সংযোজন, “তিনি (নুসরত জাহান) ভালো সংসদ হতে পেরেছেন কি পারেন নি তা নিয়ে নির্দ্বিধায় প্রশ্ন তুলুন কিন্তু তার মাতৃত্ব নিয়ে প্রশ্ন তোলার আগে একবার অন্তত লজ্জা পান।”

প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী শ্রুতি দাসকেও নিজের গায়ের শ্যামলা রং থেকে শুরু করে তার সাথে তার প্রেমিকের বয়সের ব্যবধান নিয়ে বারংবার কটাক্ষের শিকার হতে হয়েছে। শ্রুতি তার বিরুদ্ধে আসা আক্রমণের বিরুদ্ধে বারংবার মুখ খুলেছেন এবার নুসরতের ক্ষেত্রেও তিনি এর অন্যথা করলেন না। শ্রুতির কথায়, “দোষে-গুণে মিলিয়ে মানুষ। যদিও আমি নুসরতকে ব্যক্তিগতভাবে চিনি না, তবু আমাদের মধ্যে বড় মিল আমরা দুজনেই নারী, মায়ের জাত।” অভিনেত্রী মনে করেন যে যদি নিন্দুকরা এইভাবে নুসরতের বিরুদ্ধে কুৎসা না রটাতো তাহলে নুসরাতের মাতৃত্বের মুহূর্তগুলো আর‌ও সুন্দর হয়ে উঠতো। এরপরই নিন্দুকদের বিরুদ্ধে স্পষ্টবাদী অভিনেত্রীর কড়া বার্তা,“যারা আমাদের সম্মান করেন না, তারাও আমাদের থেকে সম্মান পাবেন না।”