মা হতে চলেছেন শুভশ্রী, টুইটারে সুখবর জানালেন অভিনেত্রী

শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হতে চলেছেন। অভিনেত্রী নিজেই সোমবার টুইটারে এই সুসংবাদটি শেয়ার করেছেন।অভিনেত্রী কোয়েল মল্লিক মাত্র ৫ মে সবে মা হয়েছেন। তাঁর মতোই বিবাহবার্ষিকীর দিন মাতৃত্বের সুসংবাদ জানালেন শুভশ্রীও। সোমবার, ১১ মে রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।

টুইট বার্তায় শুভশ্রী লিখেছেন, “দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে খুব আনন্দের সঙ্গে সুখবর জানাচ্ছি। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা। ” সন্তানের আগমনের বার্তাটি রাজ ও শুভশ্রী পরেনর টি-শার্টেও স্পষ্ট।

২০০৬ সালে বর্ধমানের এক মেয়ে শুভশ্রী প্রথম স্থান পেয়েছিলেন যখন তিনি রিয়ালিটি শো ‘আনন্দলোক নায়িকা খোজে’ জিতেছিলেন। এরপরে তিনি তার মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন।এ র পর মডেলিংয়ে কেরিয়ার শুরু তাঁর। ২০০৮-এ আত্মপ্রকাশ বড় পর্দায়। প্রথম ছবি ওড়িয়া ভাষায়, ‘মাতে তা লভ হেলারে’।

তাঁর কেরিয়ারের উল্লেখযোগ্য চলচ্চিত্র হ’ল ‘চ্যালেঞ্জ’, ‘খোকাবাবু’, ‘খোকা 420’, ‘রোমিও’, ‘পরান জয় জাওয়ালিয়া রে’, ‘ধূমকেতু’, ‘বস’, ‘নবাব’ এবং ‘চালবাজ’।

2016 সালে ‘অভিমান’ ছবির শুটিং চলাকালীন রাজ ও শুভশ্রী একটি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করেছিলেন। তারা 2016 সালে বাওয়ালি রাজবাড়িতে বিয়ে করেছিলেন। বিয়ের পরে শুভশ্রী তার পরিবার ও ক্যারিয়ার দু’টোই দক্ষতার সাথে পরিচালনা করছেন। ২০১৯ সালে, ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে ‘পরিণীতা’ ছবিতে তার অভিনয় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল। তাঁর ‘ধর্মযুদ্ধ’ ছবিটি এ বছর মুক্তি পাবে।