বিনোদনভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, অন্তঃসত্ত্বা অবস্থার ছবি শেয়ার করলেন শুভশ্রী, মূহুর্তে ভাইরাল দৃশ্য

সম্প্রতি টলিপাড়ার রাজ ও শুভশ্রীর পুত্র ও বলিউডের করিনার পুত্র তৈমুর এই দুইজনকে নিয়ে তুলনা চলছে সোশ্যাল মিডিয়ায়। তুলনার মূল বিষয় কার জনপ্রিয়তা কত বেশি। রাজ ও শুভশ্রীর সন্তান যতটা জনপ্রিয়তা অর্জন করেছেন তার সিকিভাগও বাকি কোন তারকা সন্তান অর্জন করতে পারেননি। শুভশ্রীর সন্তান জন্মেরপরই ফ্যানপেজ তৈরি হয় ইনস্টাগ্রামে, টলিপাড়ার বড় বড় তারকারাও রীতিমতো চমকে উঠবে সেই ইনস্টাগ্রাম পেজের ফলোয়ার্স দেখলে।

সোশ্যাল মিডিয়ায় রাজ ও শুভশ্রী রীতিমত ঝড় তুলে দিয়েছিলেন তাদের সন্তান জন্মানোর কয়েক মাস আগে থেকেই। তিনি অনুরাগীদের মন জয় করেছিলেন বেবি বাম্প নিয়ে বিভিন্ন রঙিন ছবি পোস্ট করে। শুভশ্রীর জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় প্রায় দ্বিগুণ হয়ে যায় তার বেবি বাম্পের জন্য।

বর্তমানে শুভশ্রী নেটপাড়ায় বিতর্কিত হন তার ছেলে যুভানের সঙ্গে ছবি পোস্ট করে। অভিনেত্রীর দুটি ভিন্ন রূপের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। যে ছবি ভক্তদের মনে পুনরায় জাগিয়ে তুলল তার আগের বেবি বাম্পের স্মৃতিকে।

 

View this post on Instagram

 

From this ⬅️ to this ➡️ Let’s see what happen next 🧐🤓😏 #tbt #tonedbelly to #pregnantbelly #enjoyablejourney

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

শুভশ্রীর গর্ভবতী হওয়ার আগে ও পরের লুক প্রকাশ পেয়েছে এই ছবিটিতে। প্রথম ছবিটিতে বেবি বাম্পের বিন্দুমাত্র লক্ষ্য করা যাচ্ছে না এবং দ্বিতীয় ছবিটিতে বেবি বাম্প প্রকট ভাবে সকলের চোখে পড়ছে। শুভশ্রীকে প্রথম ছবিতে কালো রঙের টপ ও জিন্সে দেখা যাচ্ছে। এবং দ্বিতীয় ছবিটিতে তাকে কালো রঙের ব্রা এবং শরীরের সঙ্গে আঁটোসাঁটো কালো প্যান্টে দেখা যাচ্ছে। এই ছবিটিতে অভিনেত্রীকে হাস্যরস অবস্থায় ক্যামেরার দিকে চোখ মারতে দেখা যাচ্ছে। রিয়াক্টের বন্যা বইতে শুরু হয় ছবিটি পোস্ট করার সাথে সাথে। অভিনেতা অঙ্কুশকেও সেই ছবিতে কমেন্ট করতে দেখা গেছে। ভক্তরা শুভশ্রীর এই দুটি রূপকেই বাহবা জানিয়েছেন।

Related Articles

Back to top button