ভাইরালবিনোদন

‘রাধে রাধে’ গানে রোমান্টিক নাচ করলেন কৃষ্ণকলির শ্যামা-নিখিল, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

বিনোদনের জগতে খুবই চর্চিত ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামা ও নিখিলের জুটি। সোশ্যাল মিডিয়ায় তাদের অনস্ক্রীন রসায়ন বরাবরই চর্চিত হয়ে এসেছে। শ্যামা ও নিখিলের অভিনয়দক্ষতার দ্বারা সকল দর্শকের মনে জায়গা করে নিতে পেরেছেন তা নিয়ে সন্দেহ কোন নেই। রাধে রাধে’ গানের তালে তালে কোমর দুলিয়ে নাচতে দেখা গেল শ্যামা ও নিখিলের। ভিডিওটি ছরের গতিতে ভাইরাল হয়ে যাই পোস্ট করার সাথে সাথেই। আপনি জানলে অবাক হবেন এই ভিডিওটি ১৬ লক্ষ ভিউয়ার্স এবং ২ হাজার লোক শেয়ার করেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা ও অভিনেত্রী অফ হোয়াইট ও সাদা রঙের পোশাক পরিধান করে আছে। এই পোশাকে দুইজনকে অপূর্ব সুন্দর লাগছে। শুধু অফ হোয়াইট রঙের বেনারসি নয় তাকে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে তার কারণ বেনারসির সাথে মানানসই গয়না ও মাথায় লাগানো হয়েছে দুটি লাল গোলাপ। এবং নিখিলকে অপূর্ব সুন্দর করে তুলেছে তার পরনের সাদা পাজামা-পাঞ্জাবি ও ফ্লোরাল প্রিন্টেড জহর কোট।

বর্তমানে আম্রপালী,নিখিল ও শ্যামার ত্রিকোণ ভালোবাসার মুহূর্তে চলছে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে। বাংলা সিরিয়াল মানেই দুই বউ এক বর আর সেই কনসেপ্টটি ব্যবহার করা হচ্ছে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালেও। তাই অন্যান্য সিরিয়ালের মতো ‘কৃষ্ণকলি’-ও বিতরকের মুখে পড়েছে।

করোনার মতো এক মহামারীর হাত থেকে সম্প্রতি সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য সুস্থ হয়ে ফিরেছেন। গোটা টলিপাড়া নীলের পাশে দাঁড়িয়ে ছিল তার বিপদের সময়। নীল সুস্থ হওয়ার পর বেশ কিছু বিধিনিষেধ মেনে ‘কৃষ্ণকলির’ কাজ শুরু করা হয়েছে। শুটিং ফ্লোর ছাড়া নিখিল বাড়ির বাইরে একপাও রাখছেন না। বর্তমানে সঙ্গীত চর্চার মাধ্যমে তিনি তাঁর অবসর সময় যাপন করছেন। নীল আগাগোড়া চর্চিত হওয়ায় তাঁর গাওয়া একটি গান ইনস্টাগ্রামে ভাইরাল হয় ঝড়ের গতিতে। আপনাদের জন্য নিচে দেওয়া রইল সেই অপূর্ব গানের ভিডিওটি।

Related Articles

Back to top button