বিনোদনভাইরাল

বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, মুহূর্তে ভাইরাল দৃশ্য

সন্ধ্যে হলেই বাড়ির কাকিমা জেঠিমারা বসে পড়েন টিভির সামনে কৃষ্ণকলি দেখার জন্য। জনপ্রিয় এই সিরিয়ালটি ইতিমধ্যেই সকলের মন কেড়ে নিয়েছে। কৃষ্ণকলির মূল চরিত্রে রয়েছেন তিয়াসা রায়। চরিত্রের খাতিরে এখন দ্বৈত ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তবে কৃষ্ণকলি কে আদতে কিন্তু একেবারেই সাদামাটা দেখতে নয়। সম্প্রতি তার ইনস্টাগ্রাম পেজ এ তিনি নিজের কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবি দেখে প্রথমে তাকে চিনতে পারবেন না কেউ।

নীল শাড়িতে একেবারে ঝাঁ-চকচকে লোক নিয়ে তিনি হাজির হয়েছেন তার ইনস্টাগ্রাম পেজে। একটি ডিপ নীল রঙের শাড়ি, সাথে ওয়েস্টার্ন স্টাইল, হালকা মেকআপ,সব মিলিয়ে কি অসম্ভব সুন্দর দেখতে লাগছিল তিয়াসা কে। এইরকম লুকে তাকে আগে কখনো দেখা যায়নি।

ব্যক্তিগত জীবনে তিনি নিউজ রিডার হতে চেয়েছিলেন। কিন্তু তারপর মাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করার পর তিনি তার সিদ্ধান্ত পাল্টে ফেলেন। থিয়েটার তার মন প্রাণ সব কেড়ে নেয়। এই যে এটা থেকেই তিনি প্রথম প্রবেশ করেন অভিনয় জগতে। প্রথম সিরিয়ালে তার অভিনয় দক্ষতা চোখে পড়ার মতো। দ্বৈত ভূমিকায় সাবলীলভাবে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

ধারাবাহিক শ্যামার মত ব্যক্তিগত জীবনেও কিন্তু তিনি একজন কৃষ্ণ প্রেমি। তবে ফটোশুটের জন্য তিনি একেবারে অন্য ধাঁচে নিজেকে মেলে ধরেছেন সকলের সামনে। নীল ড্রেসে তাকে অসম্ভব সুন্দর দেখতে লাগছিল। প্রাচ্য ও পাশ্চাত্য, দুই ধরনের লুকেই তিনি সমানভাবে সাবলীল, এই কথা আবারও প্রমাণ করে দিয়েছেন তিনি। এর আগেও এর প্রমাণ আমরা দিয়েছি তার সিরিয়ালের মাধ্যম দিয়ে।

Related Articles

Back to top button