বিনোদন

বউয়ের জন্য নিজেকে বদলালেন সকলের প্রিয় উচ্ছেবাবু, মিঠাই-সিডের প্রেমকাহিনী দেখে খুশি দর্শকরা

বর্তমানে প্রত্যেক ধারাবাহিক প্রেমীদের মুখে এখন একটাই কথা সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই (Mithai)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপি (TRP) লিস্টে প্রথম স্থান অধিকার করে এসেছে। মিঠাই এর জয় আজ অবধি অব্যাহত। প্রত্যেক এপিসোডেই দশকে প্রত্যাশা পূরণের কথা মাথায় রেখে নিত্যনতুন চমক আনছেন এই ধারাবাহিকের নির্মাতারা।

কিছুদিন আগেই সকলের সামনে থেকে হাটুগেড়ে ফিল্মি কায়দায় প্রকাশ করেছেন উচ্ছেবাবু। প্রথমে বিয়ে না মানলেও শেষ অবধি বিয়েকে স্বীকৃতি দিয়ে মিঠাইকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিয়েছেন উচ্ছেবাবু। এই ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রয় (Adrit Roy) এবং মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।

আরও পড়ুন:   অসাধারণ গানে দাদাগিরির মঞ্চ মাতালেন সিদ্ধার্থ ও সোম, রইল ভিডিও

ধারাবাহিকের গল্প অনুযায়ী, দুজনেই একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা। তবে যত দিন যাচ্ছে একে অপরের ব্যবহারে আশ্চর্য পরিবর্তন লক্ষ্য করছেন মিঠাই প্রিয়। দিনে দিনে তুফানমেল এর প্রতি দায়িত্ব বাড়ছে সিদ্ধার্থের। নিজে থেকেই বউয়ের যত্ন নিচ্ছেন তিনি।

আরও পড়ুন:   Mithai: নয়া ট্যুইস্ট ‘মিঠাই’ ধারাবাহিকে, রাতের অন্ধকারে তুফানমেলকে নিয়ে পালানোর চেষ্টা উচ্ছেবাবুর

এতোসব কিছুর মধ্যেই এবারের ধুমধাম করে মোদক বাড়িতে দূর্গা পূজার আয়োজন করা হয়েছে। মিষ্টি তৈরি থেকে দোকানের ভিড় সামলানো, পুজোর সব দায়িত্ব পালন সবটাই একহাতে সামলাচ্ছে সবার প্রিয় মিঠাই রানী। পূজা উপলক্ষে বাড়িতে উপস্থিত রয়েছে এক ঝাঁক অতিথি। সবার থাকার জায়গা করতে গিয়ে উচ্ছেবাবুর সব শান্তি নষ্ট হয়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন:   'কামড়ে দেবো আমি', কাকে হুমকি দিলেন সকলের প্রিয় 'মিঠাই'?

স্বামী সিদ্ধানন্দের পুজোর দিন কটা বাড়িতে থাকবেন না বলে ঠিক করলেও মিঠাই এর জন্য থেকে গিয়েছেন। মিঠাই কে ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দিয়েছেন তিনি। এমনকি মিঠাইয়ের কথায় সকাল হতে পুজোর সাজ করতেও ব্যস্ত হয়ে পড়েছে সিদ্ধার্থ। বাড়ির সকলে সাতসকালে সিদ্ধার্থ কে দেখে একবারে ভুত দেখার মত চমকে গিয়েছেন। তবে সবার শেষে আসল কারণ জানার পরে মোদক পরিবারের সদস্যরা বেশ খুশি হয়েছেন।

Related Articles

Back to top button