সম্প্রতি মুক্তি পেল শাহনাজের সিনেমার ফার্স্ট লুক, সিদ্ধার্থ দেখে যেতে পারলেন না প্রেমিকার সাফল্য

424

চলতি বছর 2 রা সেপ্টেম্বর ঘুমের মধ্যে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে অকালপ্রয়াণ ঘটে মুম্বইয়ের বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তাঁর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)। তাঁকে শেষবার ওশিওয়ারা শ্মশানে সিদ্ধার্থের শেষকৃত‍্যের সময় দেখা গেলেও তারপর আর তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি। এবার আবারও ফিরছেন শেহনাজ।

সম্প্রতি মুক্তি পেয়েছে শেহনাজের নতুন ফিল্মের পোস্টার। এটি একটি পঞ্জাবী ফিল্ম যাতে অভিনয় করছেন দিলজিৎ দুসাঞ্জ (Diljit Doosanj)। দিলজিৎ-এর বিপরীতে অভিনয় করছেন শেহনাজ। ফিল্মটির নাম ‘হোঁসলা রাখ’। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ফিল্মের ট্রেলার। 15 ই অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘হোঁসলা রাখ’। ফিল্মের পোস্টারে দেখা যাচ্ছে, দিলজিৎ মাঝখানে দাঁড়িয়ে। তাঁর দুই পাশে দাঁড়িয়ে দুই নায়িকা, শেহনাজ ও সোনম বাজওয়া (Sonam Bajwa)। দিলজিৎ-এর হাতে রয়েছে একটি বাচ্চা পুতুল। তার সাথেই একটি ফিডিং বোতল মুখে দিয়েছেন তিনি। শেহনাজের দুই হাতে খেলনা ও তোয়ালে। সোনমের হাতে খেলনা ও বেবিফুড। তাঁদের সামনে রয়েছে প‍্যারাম্বুলেটর।

আরও পড়ুন:   সাতপাকে বাঁধা পড়লেন নীল ভট্টাচার্য-তৃনা সাহা, রইলো বিয়ের সমস্ত চোখ ধাঁধানো অ্যালবাম

কিছুদিন আগেই ফিল্মের নির্মাতারা জানিয়েছিলেন, শেহনাজ অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর সুস্থ হওয়া অবধি অপেক্ষা করছেন তাঁরা। ফিল্মের একটি গানের শুটিং এখনও বাকি রয়েছে। এই গানে রয়েছেন শেহনাজও। ফলে শেহনাজের পিআর টিমের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন তাঁরা।

সিদ্ধার্থ ও শেহনাজের বন্ধুত্ব হয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ। অনুরাগীদের অত্যন্ত পছন্দের জুটি ‘সিডনাজ’-এর ব্র্যান্ড ভ‍্যালুও তৈরি হতে শুরু করেছিল। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসাথে আমন্ত্রণ জানানো হত। সিদ্ধার্থের মৃত্যুর ফলে এই ব্র্যান্ড ভ‍্যালুর অনেকটাই ক্ষতি হয়েছে। আপাতত শেহনাজকে সব জায়গায় একাই উপস্থিত হতে হবে। ব্যবসায়িক দিক থেকে ক্ষতি হয়েছে কালার্স চ্যানেলেরও। ‘সিডনাজ’ জুটির জনপ্রিয়তা তাঁদের কাছে লাভজনক ছিল। ফলে শেহনাজের ভবিষ্যত কি হবে তা বলে দেবে সময়।