Homeবিনোদনঅনুরাগ বসুর পরিচালনায় মুম্বইতে পাড়ি দিলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের কোয়েল

অনুরাগ বসুর পরিচালনায় মুম্বইতে পাড়ি দিলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের কোয়েল

কলকাতার প্রতিভারা ক্রমশ মুম্বইমুখী হয়ে উঠছেন। মুম্বইতে কাজ করে এসে সবাই মুম্বইয়ের প্রফেশনালিজমের প্রশংসা করছেন। বাংলায় এর অভাব থাকলেও সচরাচর বাংলার শিল্পীরা মুখ খুলতে চান না এই বিষয়ে। এবার মুম্বই পাড়ি দিলেন ‘কে আপন কে পর’-এর কোয়েল ওরফে সিমরন উপাধ‍্যায় (Simran Upadhyay)।

সম্প্রতি সিমরন সুযোগ পেয়েছেন ‘বরফি’ খ্যাত পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)-র বিজ্ঞাপনী ফিল্মে কাজ করার। এটি একটি নামী সংস্থার বিজ্ঞাপন। অনুরাগের পরিচালনায় কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সিমরন। তিনি জানিয়েছেন, অডিশন দিয়ে বহুজনের মধ্যে সিলেক্টেড হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে কিছু ছবি শেয়ার করেছেন সিমরন।

শৈশবে শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন সিমরন। বেশ কয়েকটি সিরিয়ালে কাজ করার পর ‘কে আপন কে পর’-এ কোয়েলের চরিত্র তাঁকে পরিচিতি দেয়। বহু বিতর্ক সত্ত্বেও ‘কে আপন কে পর’-এর টিআরপি শেষদিন অবধি ভালোই ছিল। সিমরন সহ সিরিয়ালের সব শিল্পীরা ‘কে আপন কে পর’ নিয়ে কোনো ট্রোলকে কোনোদিন পাত্তা দেননি।

প্রথমেই বলা হয়েছে, সিমরনের বিজ্ঞাপনটি একটি নামী সংস্থার। সংস্থাটি হলো ফেয়ারনেস ক্রিম ‘গ্লো অ্যান্ড লাভলী’-র কোম্পানি। আগে এই ক্রিমটির নাম ছিল ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ যার অন্যতম মুখ ছিলেন ইয়ামি গৌতম (Yami Gautam)। এই বিজ্ঞাপনের মাধ্যমে ‘গ্লো অ্যান্ড লাভলী’ কেরিয়ার স্কলারশিপ ও ফাউন্ডেশনের ঘোষণা করা হয়েছে।

MOST POPULAR ARTICLES