খালি গলায় অসাধারন গান গেয়ে মুগ্ধ করলেন বাঙালি কন্যা অরুনিতা, ভাইরাল ভিডিও

30

গত 15 ই আগস্ট 12 ঘণ্টা ধরে চলা ফাইনাল এপিসোডের মাধ্যমে দীর্ঘ আট মাসের হাড্ডাহাড্ডি লড়াই শেষে পাহাড়ি ছেলে পবনদ্বীপের কাছে হার মেনে দ্বিতীয় হন বঙ্গতনয়া অরুনিতা। তবে এই হারে তার কোনো আফসোস ছিল না। কেননা অরুনিতার সুরের জাদুতে তার মধ্যে থাকা প্রতিভাকে ইতিমধ্যেই মেনে নিয়েছিল সারাদেশ। শো শেষ হয়ে গেলেও তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। বরং একের পর এক মিউজিক অ্যালবাম এ কাজ করে চলেছেন তিনি।

আরও পড়ুন:   Pawandeep- Arunita: ফের একসঙ্গে দুই বন্ধু, একই পথে অরুণিতা-পবনদীপ পারবে এগোতে!

গলায় এই মেয়ের স্বয়ং স্বরস্বতীর বিরাজ। তাই খালিঘর হোক কিংবা রেকর্ডিং স্টুডিও সবেতেই সাবলীল তিনি। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পাওয়া এক ভিডিওতে কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই সম্পূর্ণ খালি গলায় গাওয়া অরুনিতার একটি ক্লাসিক্যাল সং ব্যাপকভাবে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। “রাসিক বালমা” নামক বহু পুরনো এই ইন্ডিয়ান ক্লাসিক্যাল সং অরুনিতা অসাধারণ সুরে গেয়েছেন। সম্পূর্ণ খালি গলায় গাওয়া তার এই ভিডিওটি হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আপলোড হতেই হাজার হাজার লাইক এবং ভিউজ এসেছে ভিডিওটিতে।

আরও পড়ুন:   মায়ের কোলে পুঁচকে দেবায়ন, ছোট্ট ছেলের আদরমাখা মুহুর্ত শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল

ছোট থেকেই এই মেয়ে কখনো জিতেছেন কোন সিংগিং রিয়েলিটি-শো কখনোবা হেরে গেলেও তার সুরের জাদুতে মাতোয়ারা করেছেন সকলকে। বর্তমানে সুদূর মুম্বাইয়ে কর্মজীবনের কারণে আস্তানা হয়েছে তার। কিছুদিন পূর্বে অক্টোপাস এন্টারটেইনমেন্টের পেজ থেকে তাঁর নতুন মিউজিক অ্যালবাম “মনজুরে দিল” প্রকাশ পায় যাতে তার এবং পদ্বন্দ্বীপের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

আরও পড়ুন:   লন্ডনের স্টেজ কাঁপালেন পাহাড়ি পবনদীপ, সাথে রয়েছেন চর্চিত পেমিকা অরুণিতা

শুধুমাত্র তাই নয় এর আগে হিমেশ রেশমিয়া প্রযোজিত “তেরি উম্মিদ” এবং “ও সাইওনি” গানটিতেও কাজ করেছেন অরুনিতা। বর্তমানে তাঁর জনপ্রিয়তা এতটাই বেশি রয়েছে যে তার কাজ করা যেকোন গানই হচ্ছে সুপারহিট। পাশাপাশি মাঝেমধ্যেই চর্চিত প্রেমিক পবনদীপের সাথে কখনো গানের অনুষ্ঠান বা কখনো লাইফ সেশনে ধরা দিচ্ছেন তিনি। সবকিছু মিলিয়ে সুরের রানী অরুনিতা যে বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এ কথা কারো অজানা নয়!