বিনোদনভাইরালভিডিও

আমার সাধ না মিটিল, অসাধারন গান গেয়ে মঞ্চ মাতালেন কুমার শানু, ভাইরাল ভিডিও

90 এর দশকে হিন্দি সংগীত ইন্ডাস্ট্রিকে একাই কাঁধে টেনে নিয়েগিয়েছিলেন যে শিল্পী তিনি হলেন কুমার শানু। প্রায় দশ হাজারেরও বেশি অনট্র্যাক গান গাওয়ার রেকর্ড রয়েছে তার। শুধুমাত্র কিশোর কুমারের গান শুনেই কোনরকম প্রশিক্ষণ ছাড়া গায়ক হওয়ার স্বপ্ন দেখা সেই ছোট্ট সুরকার ছেলেটি আজ দেশের অন্যতম বড় কিংবদন্তী সঙ্গীতশিল্পী। আজ তিনি বিরাজ করেন নানান বড় বড় রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে।

নানা ভাষায় গান গাওয়ার পূর্বঅভিজ্ঞতা রয়েছে তার। তবে এইবার সুপার সিঙ্গার 3 এর স্টেজে কালীপূজা উপলক্ষে নিজের কন্ঠে শ্যামা সংগীত গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি। স্টার জলসার পেজ থেকে শেয়ার করা নতুন প্রোমোতে কুমার শানুকে দেখা যাচ্ছে বহুল প্রচলিত ভক্তিগীতি, “আমার সাধ না মিটিলো আশা না ফুরিলো” গাইতে যা দেখে বেজায় উচ্ছ্বসিত কুমার শানুর ভক্তগন।

আরও পড়ুন:   অসাধারণ কন্ঠস্বর, চায়ের দোকান থেকে বলিউডে গান রেকর্ডিং বাঙালি গৃহবধুর, ভাইরাল ভিডিও

সম্প্রতি রাজ্যের অন্যতম বড় রিয়েলিটি শো সুপার সিঙ্গার থ্রি’-এর বিচারকের আসনে আসীন হয়েছেন সনু নিগাম, কুমার শানু এবং কৌশিকী চক্রবর্তী। সমস্ত রকম কোভিড প্রটোকল মেনেই শুরু হয়েছে প্রতিযোগিতা। তবে এবারের লড়াই টা একটু বেশি হাড্ডাহাড্ডি চলছে। কাকে ছেড়ে কাকে বাদ দেবেন এ নিয়ে দেখা গিয়েছে বিচারকদের মধ্যে দ্বন্দ্ব। এবারের সুপার সিঙ্গার থ্রি এর মঞ্চ যেন রত্নের খনি, তাই কাকে এলিমিনেট করা হবে এই নিয়ে বেজায় চিন্তিত বিচারকেরা।

তবে শো কতৃপক্ষের তরফ থেকে স্পষ্টতই জানিয়ে দেয়া হয়েছে শো কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কোন একজন প্রতিযোগীকে এলিমিনেট করতেই হবে। তাই চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশ মেনে কোন সুরকার সামনের পর্বে বাদ পড়তে চলেছেন সেই নিয়েই রয়েছে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা আর সাথে কালীপুজোর আমেজে কুমার শানুর গান। সব মিলিয়ে জমে উঠেছে এইবারের সুপার সিঙ্গার থ্রি’-এর প্রতিযোগিতা!

Related Articles

Back to top button