বিনোদন

Lata Mangeshkar: করোনা আক্রান্ত হয়ে ICU তে ভর্তি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর! কেমন আছেন গায়িকা?

করোনার দাপটে নাজেহাল গোটা দেশবাসী।ইতিমধ্যেই করোনার তৃতীয় ঢেউয়ের প্রভাব পড়তে শুরু হয়েছে দেশের বিভিন্ন জায়গায়। করোনার নয়া ভ্যারিযেন্ট ওমিক্রনের ছাওনিও ঘিরে ফেলেছে গোটা দেশকে। বিশেষ করে করোনা কাটায় বিদ্ধ হচ্ছে দেশের বিনোদন মহল। টলি থেকে বলি মহলের একাধিক ব্যক্তিত্বরা ইতিমধ্যেই করোনায আক্রান্ত হয়েছেন। আর করোনার তৃতীয় ঢেউয়ে সবার প্রথমে আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান।

এরপর নোরা ফতেহি থেকে শুরু করে সস্ত্রীক জন আব্রাহাম, অরিজিৎ সিং সবাই এখন করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দী। এবার করোনা আক্রান্ত হলেন লেজেন্ড্রারি গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। আপাতত, শারীরিক অসুস্থতার কারণে তাঁকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। যদিও গায়িকাকে এখন আইসিইউ-তে রাখা হয়েছে। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে হাসপাতালের তরফ থেকে কিছুই না জানা গেলেও, সুরসম্রাজ্ঞীর ভাইঝি রচনা একটি বেসরকারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, করোনার মৃদু উপসর্গ রয়েছে কোকিলকন্ঠীর।

আরও পড়ুন:   এক মাসের মধ্যেই সম্পর্ক ফাটল! স্বামীর সামনেই নীলের সঙ্গে মালাবদল করলেন গুনগুন

কিন্তু তাঁর এহেন বয়সে করোনার মৃদু সংক্রমণও ভয়াবহ রূপ ধারণ করতে পারে, তাই বয়সের কথা বিচার করেই তাঁকে আইসিইউতে শিফট করা হয়েছে। তবে এই প্রথম নয়, এর আগেও ২০১৯ সালে সেপ্টেম্বর মাসে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর।

আরও পড়ুন:   তিক্ততা ভুলে আশার জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠালেন দিদি লতা মঙ্গেশকর

এরপর থেকেই তিনি যথেষ্ট সাবধানতা বজায় রেখেই জীবনধারন করছিলেন, সম্পূর্ণ করোনা বিধি মেনেই চলেছেন তিনি। কিন্তু এবার আর রেহাই পেলেন না ৯২ বছর বয়সীর বর্ষীয়ান গায়িকা করোনার প্রকোপ থেকে। তবে লতা মঙ্গেশকর ভীষণ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। টুইটারের মাধ্যমে তিনি নিয়মিত যোগাযোগ রাখেন তাঁর অনুরাগীদের সঙ্গে, কিংবদন্তী গায়িকার এহেন অবস্থায় চিন্তিত দেশবাসী, খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠুন এই কামনাই করি আমরা sanbad24 online এর তরফ থেকে।

Related Articles

Back to top button