মা হতে চলেছেন নেহা কক্কর, পোশাকের আড়ালে ঢেকে রেখেছেন বেবি বাম্প!

9

গায়িকা নেহা কক্কর গতবছর অক্টোবর মাসে সাত পাকে বাঁধা পড়েছেন রোহনপ্রীত সিং এর সাথে। দেখতে দেখতে তাদের বিয়ে 8 মাস পেরিয়ে গিয়েছে। বিয়ের মাস কয়েকের মধ্যেই বেবি বাম্প এর সাথে ছবি পোস্ট করে সকলকে চমকে গিয়েছিলেন নেহা। পরে অবশ্য জানা গিয়েছিল পুরোটাই তার আসন্ন মিউজিক ভিডিও প্রমোশন। কিন্তু এবার নাকি সত্যি মা হতে চলেছেন নেহা। এমনটাই জোর গুঞ্জন চলছে বলি টাউন জুড়ে।

সাম্প্রতিক কালের নেহার পোস্ট করায় ইনস্টাগ্রামে তার বেশ কিছু আউটিং এর ছবি দেখে এমনটাই অনুমান করছেন নেটিজেনরা। সম্প্রতি গিয়েছে ঈদ আর তার শুভেচ্ছা জানাতেই স্বামী রোহনপ্রীতির সাথে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নেহা। যেখানে বেগুনি রঙের ওভারসাইজ সালোয়ার কামিজে স্বামীর সাথে রোম্যান্টিক পোজ দিয়েছেন গায়িকা। ক্যামেরা দিকে সোজাসুজি দাঁড়িয়ে ছবিটি পোস্ট করেননি অভিনেত্রী, আর তাতেই সন্দেহ বেড়েছে নেতিজেনদের।

আরও পড়ুন:   রানীমার গলায় কলঙ্কিনী রাধা, বেসুরো গান গেয়ে ট্রোলের শিকার দিতিপ্রিয়া

দিন সাতেক আগে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় স্বামী রোহনের সাথে নেহাকে। আর সেখানেই নেহার হাঁটাচলা দেখে নেহার প্রেগনেন্সি নিয়ে প্রশ্ন জাগে নেটিজেনদের মনে।অনেকেই সেই ভিডিয়োর কমেন্ট বক্সে নেহার প্রেগনেন্সি নিয়ে প্রশ্ন করেছেন। এছাড়াও সম্প্রতি স্বামীর সাথে সব নিয়ে গিয়েছিলেন নেহা সেখানেও তিনি করেছিলেন লুজ টি-শার্ট এবং লুজ প্যান্ট। মলের সিঁড়ি দিয়ে স্বামীর হাত ধরে নামতে দেখা গিয়েছে নেহাকে। আর এসব থেকেই সকলে ভাবছেন, নেহা বোধহয় মা হতে চলেছেন।

আরও পড়ুন:   নুসরতের সঙ্গে চর্চিত প্রেম ভুলে মধুমিতার সাথে স্ক্রিন শেয়ার করছেন যশ, টলিপাড়ায় গুঞ্জন ফের নতুন রসায়ন?

পাশাপাশি ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসন থেকে হঠাৎ সরে গিয়েছেন নেহা।গত বেশ কয়েক বছর ধরে এই রিয়েলিটি শো’র বিচারক হিসাবে দেখা গিয়েছে নেহাকে।আর সেখান থেকেই হঠাৎ করে কেন সরে গেলেন গায়িকা তা নিয়েও জল্পনা শুরু হয়েছে। বর্তমানে নেহার জায়গায় তার দিদি সোনু বসছেন ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে। তবে কি নেহা অন্তঃসত্ত্বা বলেই শো থেকে বিদায় নিয়েছেন! যদিও এই বিষয়ে স্পিক টি নট নায়িকা।