বিনোদনভাইরালভিডিও

খালি গলায় লতা মঙ্গেশকরের অসাধারন গান গেয়ে সকলকে তাক লাগলেন শ্রেয়া ঘোষাল, প্রশংসার ঝর নেটদুনিয়ায়

বর্তমানে বাংলা থেকে হিন্দি ছাড়াও আরও অন্যান্য ভাষায় দখল রয়েছে এমন একজন শিল্পীর আর তিনি হলেন বাংলার এক প্রতিভাবান কন্যা শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। তার গানের জগতে প্রবেশ করতেও অনেক কাঠখড় পোহাতে হয়েছে। আজ গোটা দেশ সহ বিশ্বে শ্রেয়া ঘোষালের নাম সকলেই জানেন। কিন্তু এই সাফল্য একদিনে আসেনি। সকলকে নিজেদের স্বপ্নের প্রতি অবিচল থাকতে গেলে পরিশ্রম করতে হয়। শ্রেয়া ঘোষাল প্রথম সারেগামাপা-এর মঞ্চে নিজের নাম লেখান।

সেখান থেকেই তার পথ চলা শুরু। আরও পাঁচজন প্রতিযোগীর সঙ্গে মঞ্চে বিচারকদের সামনে গান গাইতে হয়েছে তাকেও। আজকে তিনি ভারতের অন্যতম জনপ্রিয় গায়িকা। তখনকার রিয়েলিটি শো-য়ে এতো চাকচিক্য না থাকলেও প্রতিযোগীদের আসনে ছড়িয়ে থাকত আসল হিরে। আর তারাই আজ নিজেদের গানের জগতে জায়গা করে নিয়েছেন।

বলিউড থেকে টলিউডে মহিলা প্লেব্যাক সিংগার মানেই শ্রেয়া ঘোষাল। তবে বর্তমানে গায়িকার একটু কাজের চাপ কমেছে। সম্প্রতি মা হয়েছেন শ্রেয়া। ছেলের সঙ্গে বেশিরভাগ সময় কাটান তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ সক্রিয় শ্রেয়া। মাঝেমধ্যেই নানান ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। কখনও খালি গলায় গান গেয়ে আবার কখনও ছেলের সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে।

সম্প্রতি খালি গলায় গান গেয়ে ফের ভাইরাল হলেন সুর সম্রাজ্ঞী শ্রেয়া ঘোষাল। ৬০ দশকের লতা মঙ্গেশকরের কন্ঠে গাওয়া একটি হিন্দি গান ‘আগার মুঝে মহব্বত হ্যায় মুঝে সব আপনে গম দে দো’ গানে সকলের মন ছুঁয়ে গেলেন গায়িকা। এই গানের ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রেয়া। যা মূহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন:   বাবার অপমানের যোগ্য জবাব দিয়ে মেয়ে আজ কালেক্টর! রইল রোহিণীর জীবন সংগ্রামের কাহিনী

Related Articles

Back to top button