বিনোদনভাইরাল

ধীরে ধীরে বেড়ে উঠছে রাজপুত্র, একরত্তি ইউভানের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী, ভাইরাল দৃশ্য

কিছুদিন আগেই টলিউডের বহু প্রচলিত পরিচালক রাজ চক্রবর্তী হলেন বাবা। টলিউড জুড়ে বইছে আনন্দের হওয়া। প্রতি পদক্ষেপে রাজ তার ছোট্ট ইউভানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তার অনুগামীদের কাছে।

সাম্প্রতিক ইউভানের জন্ম হওয়ার আগেই রাজের বাবা মারা যান, এবং তার পরই আসে রাজ ও শুভশ্রীর ঘর আলো করে ছোট্ট ইউভান।

সুতরাং বোঝাই যাচ্ছে কতটা আনন্দের ব্যাপার। মাঝে মাঝেই রাজ ছোট্ট ইউভানের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন, এবং তাতেই বোঝা যায় যে তিনি কতটা ইউভানকে নিয়ে আপ্লুত।

শুক্রবার সকালে রাজ চক্রবর্তী ইন্সটাতে তার ছোট্ট রাজপুত্রের ছবি শেয়ার করেন, এবং তাতে লেখেন ‘গুড মর্নিং’ জানাচ্ছে ইউভান সবাইকে। তার পরেই সাথে সাথে ভাইরাল হয়ে যায় ছোট্ট ইউভান। নেটিজেনের কাছে এই ছবিটা ছিল প্রশংসার ছবি।

কিছুদিন আগে রাজ চক্রবর্তী একটি ছবি শেয়ার করেন। ছবিটিতে রাজ চক্রবর্তীর মা কোলে নিয়ে বসেছিলেন ছোট্ট ইউভানকে। ঠাকুমা নাতিকে নিয়ে বসে ছিল সোফার উপর এবং বাইরে থেকে সূর্যের আলো এসে পড়েছিল ইউভানের মুখে, ছবিটি ছিল অসাধারণ।

অনেকে এই ছবিটি নিয়ে প্রশংসা করে বলেন যে, আগেকার দিনে দিদিমা,ঠাকুমারা যেমন নাতি নাতনিকে রোদে বসিয়ে তেল মাখিয়ে দিতেন ঠিক ওরকম মনে হচ্ছে।

এই ছবিটি নিয়ে রাজ চক্রবর্তী মজা করে বলেছিলেন যে’ তার মায়ের থেকে পাওয়া আদর ইউভানের দখলে চলে গেল, তার এইজন্য হিংসা হচ্ছে।

View this post on Instagram

Good morning ❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

ছোট্ট ইউভান এখন বাড়ির খুশীর পরিবেশ তৈরি করেছে। রাজ চক্রবর্তীর বাবা মারা যাওয়ার পর তার মা হয়ে পড়েছিলেন অসুস্থ। তবে সবকিছু এখন স্থিতিশীল । ইউভানকে নিয়ে এখন সবাই ব্যস্ত।

Related Articles

Back to top button