খোলা মাঠে হাড্ডাহাড্ডি লড়াই দুই বিশালাকার সাপের, তুমুল ভাইরাল ভিডিও

36

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসে কতকিছু জানতে পেরে যাই। বৃহৎ বড় বিশ্বটা আমাদের হাতের মুঠোয় নিয়ে এসেছে অন্তর্জাল। আর এই ইন্টারনেটের মাধ্যমেই প্রান্তের নানান কার্যকলাপ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। যার মধ্যে থাকে বিভিন্ন মানুষের প্রতিভাও। আগে মানুষের মধ্যে প্রতিবাদ থাকলেও তা আত্মপ্রকাশ ঘটতে পারত না। বহুৎ গরিব দুঃস্থ মানুষদের প্রতিভা থাকা সত্ত্বেও তা জনসমক্ষে কোনদিনও স্বীকৃতি পেত না। তবে ইন্টারনেট এখন রাতারাতি মানুষকে তারকা বানিয়ে দিতে পারে। শুধুমাত্র একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই সেই ভিডিওটি যদি সত্যিই ভালো হয়ে থাকে তবে ছড়িয়ে পড়ে মানুষের মধ্যে।

আরও পড়ুন:   আধো আধো গলায় রবী ঠাকুরের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করল বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

তবে শুধুমাত্র মানুষই নয় ইন্টারনেটের মাধ্যমে বহু পশু পাখি জীবজন্তু গাছপালা তাদেরও গুরুত্ব বাড়ছে। এমন অনেক পশুপাখির ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই এগুলি দেখে রীতিমতো তাজ্জব বনে যায় নেটিজেনেরা। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন:   করোনার ভয় নেই, বৃষ্টি ভেজা শরীরে অনেকটাই কাছাকাছি শ্যামা-নিখিল, মুহূর্তেই ভাইরাল ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি কোবরা সাপ ভয়ঙ্কর লড়াই করছেন। দুটি সাপ একে অপরকে পুরো মাথা সমেত গিলে নিয়েছে। একেবারে রক্তারক্তি কান্ড বটে। দুটি সাপ একেবারে একে অপরের সঙ্গে পেঁচিয়ে ভয়ানক লড়াইতে মেতে উঠেছে। অবশেষে সাপ দুটি একে অপরকে খনিকটা ছাড়লেও পুরোপুরি ছাড়ে না।

আরও পড়ুন:   Viral: কমলা ব্লাউজ ও হলুদ শাড়িতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘ডেইলি মেল’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। ভিডিওটি ইতিমধ্যে ১২ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছে। ভিডিওটি পছন্দ করেছেন ৪ হাজারেরও বেশি মানুষ। দুটি কোবরা সাপের এমন ভয়ঙ্কর লড়াই দেখে অনেকেই অবাক হয়েছেন। সম্প্রতি এই সাপের ভিডিওটি ঝড়ের গতিতে নেট মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে।