Homeবিনোদনমা হওয়ার পর প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ

মা হওয়ার পর প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ

অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় (sneha chatterjee)- র জীবনে করোনাকালেও এসেছে খুশির ছোঁয়া। পুত্রসন্তানের মা হয়েছেন স্নেহা। একরত্তি ছেলের ডাকনাম তুরুপ হলেও তার ভালো নাম জোনাক। স্নেহার সমস্ত ব্যস্ততা এখন জোনাককে ঘিরে। এর মধ্যেই জোনাকের প্রথম ছবি নেটমাধ‍্যমে শেয়ার করলেন স্নেহা।

জোনাকের প্রথম ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে স্নেহা লিখেছেন, “আকাশ আমায় ভরল আলোয়, আকাশ আমি ভরব গানে”। স্নেহার শেয়ার করা ছবিগুলির মধ্যে একটি ছবিতে হাসপাতালে জন্মের পর জোনাককে ঘিরে রয়েছেন সংলাপ (sanglap) ও স্নেহা। স্নেহার স্বামী সংলাপ ভৌমিক পেশায় এডিটর। জোনাকের সঙ্গে সংলাপের রীতিমতো বন্ধুত্ব হলেও জোনাক কিন্তু তাঁর ন‍্যাওটা বলে জানিয়েছেন স্নেহা। স্নেহা বললেন, তুরুপ যেন তাঁদের জ‍্যান্ত খেলনা। সে তাঁদের মতোই রাত দুটো-তিনটের সময় ঘুমাতে যায়, সকাল এগারোটায় ঘুম থেকে ওঠে। এদিন সাধভক্ষণ থেকে শুরু করে জোনাকের বর্তমান সময় পর্যন্ত ছবি শেয়ার করেছেন স্নেহা।

চলতি বছরের 5 ই ফেব্রুয়ারি মা হয়েছেন স্নেহা। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জোনাকের জন্ম হয়েছে। কিন্তু তার আগে অবধি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাননি স্নেহা। এমনকি সেই সময় কোনো প্রেগনেন্সি ফটোশুটের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি তিনি।

তবে তিনি প্রেগনেন্সি ফটোশুট করিয়েছিলেন। মা হওয়ার একমাস পর স্নেহা ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সি ফটোশুটের একটি ছবি শেয়ার করেছিলেন। এই ছবিতে স্নেহার পরনে ছিল কালো রঙের ক্যামিসোল টপ ও ট্রাউজার। আপাতত অভিনয়জগত থেকে দূরে থেকে সন্তান ও পরিবারকে সময় দিতে চান স্নেহা।

MOST POPULAR ARTICLES