বিনোদনভাইরাল

সুইমিং পুলের নীল জলে বিকিনি পরে হট লুকে অভিনেত্রী সোহিনী, রইল ছবি

সোহিনী সরকার! টলিউডের জনপ্রিয় মুখম টেলিভিশনের হাত ধরে অভিনয়ের যাত্রা শুরু করেন এঅ অভিনেত্রী। ২০১২ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ ছবিতে অভিষেক করেন সোহিনী। আর সেই বছরই ‘ফড়িং’ তৈরি হয়। তারপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। টলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। এরপর একে একে ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘ঝুমুরা’, ‘মণিহারা’, ‘রাজকাহিনি’, ‘হরহর ব্যোমকেশ’, ‘সিনেমাওয়ালা’, ‘ব্যোমকেশ পর্ব’, ‘বিবাহ ডায়ারিজ’, ‘দুর্গা সহায়’, ‘বিদায় ব্যোমকেশ’-এর মতো ছবিতে অভিনয় করেন সোহিনী।এমনকি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে হইচইয়ের ‘শ্রীকান্ত’ ওয়েব সিরিজের কাজ শেষ করলেন অভিনেত্রী।

আরও পড়ুন:   বাবা হওয়ার খবরে তুমুল বিতর্ক, জনপ্রিয় গায়ক নোবেল আবারও বিয়ে করতে চলেছেন!

কাজের পাশাপাশি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা রণজয় বিষ্ণুর সাথে। টলিউডের মিষ্টি কাপলের মধ্যে এরা অন্যতম। বছর দুয়েক ধরেই প্রেম করছেন সোহিনী এবং রণজয় । ধারাবাহিক আর সিনেমায় অভিনয়ের সূত্রে আলাপ তারপর বন্ধু থেকে প্রেম। এই জুটি কখনো নিজেদের প্রেমের সম্পর্ককে লুকিয়ে রাখেননি বরং বরাবর নিজেদের প্রেমের নানান প্রতিচ্ছবি শেয়ার করেছেন অনুগামীদের সাথে। গত বছর লকডাউনের সময় থেকে এই লাভ বার্ডস লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তারকাজুটি কাজের পাশাপাশি নিজেদের সময় দিতে ভোলেননা বরং অতিমারী পরিস্থিতিতে অবসাদে ভুগলে মন ভালো করতে পাহাড়ের কোলে ঘুরতে বেড়িয়ে পড়েন টলিপাড়ার এই মিষ্টি অ্যাডভেঞ্চারপ্রেমী জুটি।

তবে দুজনে এখন কোয়ালিটি সময় করছেন। সম্প্র‍তি সোহিনী নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যা রীতিমতো ভাইরাল হয়। এবার এই বঙ্গ ললনা শাড়ি নয় বরং বিকিনি পরিহিত হয়ে জলপরী হয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি দিলেন। রঙিন বিকিনিতে নো মেকআপ লুকেই দেখা মিলল তাঁর। ভেজা চুল ফেলে রাখা তাঁর কাঁধের পাশ দিয়ে। ছোঁটে হালকা লালচে কমলা লিপস্টিক। একগাল হেসে ছবির জন্য পোজ দিয়েছেন সোহিনী। আর এই ছবি তুলেছেন রণজয়। এরপরেই অনুরাগীরা তাঁকে নাম দিয়ে ফেলেছেন ‘ওয়াটার বেবি’। আবার কেউ নাম দিলেন ‘আগুনপাখি’ও।

Related Articles

Back to top button