অবশেষে ফাঁস সোম-তোর্সার কীর্তি, ‘মিঠাই’ নির্দোষ প্রমাণ হতেই বেজায় খুশি দর্শকরা

793

অবশেষে নির্দোষ প্রমান হল মিঠাই। মোদক দের বেস কিচেনে যে ‘মিঠাই’ (Mithai) আগুন লাগায়নি তা এবার পুরোপুরি প্রমাণিত। আর যারফলে মুখে হাসি ফুটেছে দর্শকদের। মিঠাইকে স্ত্রী বলে না মানলেও তাঁর বিপদে যে সিড (Siddartha) একদমই স্থির থাকতে পারে না তা আবারও প্রমাণিত। আর তাইতো বিদেশ গিয়েও মিঠাই এর বিপদের খবর পেয়ে তড়িঘড়ি ছুটে চলে আসে।

আর তারপর বেল করায় মিঠাই (Mithai) এর। এরপর মিঠাইকে সঙ্গে নিয়েই দিন-রাত এক করে প্রমান খুঁজতে বেরোয়। আর অবশেষে ধরা পরে মাখনলাল। তবে, তাঁর কাছ থেকে এই অন্যায় এর পিছনে আসল দোষী কে সেটা জানা যায়না।

তবে, সিড নিজের বুদ্ধি দিয়েই শেষঅবধি পৌঁছায় আসল অপরাধীর কাছে। জানা যায় আসলে সোম (Som) ই এই কাজ করেছে মিঠাই কে ফাঁসাতে।

এমনকি সোম (Som) প্রথমদিকে সেকথা স্বীকার করতে না চাইলেও তোর্সার ফোন আসার পর পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। আদতে তোর্সাও এই যড়যন্ত্র তে জড়িয়ে থাকলেও সোম নিজের ঘাড়ে সমস্ত দোষ টেনে নেয়। আর জানায় তোর্সা একেবারেই নির্দোষ। সব কিছুর জন্য দায়ী সে নিজেই। সঙ্গে এও জানায় যে, মিঠাই (Mithai) এর এই ফ্যামিলি বিজনেসে যোগ দেওয়া সে মেনে নিতে পারেনি। আর তাই রাগ থেকেই এমন কান্ড ঘটিয়েছে সে। এবার শুধু দেখার পালা এই জল কতদূর গড়ায়।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলেন মিঠাই-এর উচ্ছেবাবু আদৃত রায়