নারীদেহ অঙ্কিত পোশাক পরে সোনম কাপুর, অভিনেত্রীর নতুন লুকে প্রশংসা অনুগামীদের

31

কিছুদিন আগেই সোনম কাপুর (sonam kapoor) লন্ডনে ফিরে গিয়েছেন তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র কাছে। ফিরে যাওয়ার আগে তিনি আনন্দকে মিস করে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, তাঁর সঙ্গে দেখা করার জন্য আর সোনমের তর সইছে না। এবার লন্ডন থেকে ইন্সটাগ্রামে সোনম শেয়ার করেছেন তাঁর একটি ছবি।

সোনমের শেয়ার করা ছবির বিশেষত্ব হল তাঁর পরনের পোশাক। পোশাকটি ডিজাইন করেছেন সোনমের বন্ধু ইয়েসা ভারতী পসরিছা (Eiesha Bharti Pasricha)। গত পাঁচ বছর ধরে তিনি ‘ম্যায়সন এস্তেলে’ নামে একটি প্রজেক্টে কাজ করছেন। এদিন এই প্রজেক্টের সফলতার জন্য একটি ডিনারের আয়োজন করেছিলেন তিনি। ডিনারটি ‘এনিসমোর’ হোটেলে আয়োজিত হয়েছিল। ইয়েসার সফলতাকে সেলিব্রেট করতে তাঁর ডিজাইন করা পোশাক পরে ডিনারে যোগ দিয়েছিলেন সোনম। পোশাকটি অফ হোয়াইট রঙের কাফতান স্টাইলের। পোশাকটি একটি নারীদেহ-কে সম্পূর্ণ ভাবে তুলে ধরা হয়েছে কালো রেখাচিত্রের মাধ্যমে। তার সঙ্গে সোনম কানে পরেছেন শ‍্যান্ডেলিয়ার ইয়ারিং। ঠোঁটে লাল লিপস্টিক ও চুল টেনে খোঁপা বাঁধা। অনিল কাপুর (Anil Kapoor) ও সুনীতা কাপুর (Sunita Kapoor) সোনমের পোশাকের প্রশংসা করেছেন। টিনসেল টাউনের ফ্যাশন ডিজাইনারদের কাছেও পোশাকটি প্রশংসিত হয়েছে।

দিদি রিয়া কাপুর (Rhea Kapoor)- এর বিয়েতে অংশ নিতে সম্প্রতি ভারতে এসেছিলেন সোনম। সেই সময় অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তৈরি হয়েছিল সোনমকে ঘিরে। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সোনম কাপুর তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে বলেন, আদা চা ও গরম জল তাঁর পিরিয়ডের প্রথম দিনের সহায়ক। ছবিতে সোনমকে গরম জল খেতেও দেখা যায়। অনায়াসেই সবাই বুঝতে পারেন, সোনম অন্তঃসত্ত্বা নন। এই কারণে তাঁর পিরিয়ড হচ্ছে।

ভারতে আসার আগেই সোনম তাঁর নতুন ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং শেষ করেছিলেন। আপাতত এটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ফিল্মটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক। এটি একটি সাসপেন্স থ্রিলার।

আরও পড়ুন:   শরীরের চাহিদা মেটাতে বিয়ে না করেও অবাধ সঙ্গম, গোপন তথ্য ফাঁস বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার