গরিবের ভগবান সোনু সুদের বিশ্বজয়, নেটদুনিয়ায় শুভেচ্ছার ঝড় অনুরাগীদের

15

করোনাকালে যখন সবাই গৃহবন্দি অবস্থায় কে তার নিজের এবং নিজের প্রিয়জনের প্রাণের কথা ভাবছিলেন সেই সময় রিল লাইফের এক ভিলেন হয়ে উঠেছিল রিয়েল লাইফের হিরো। আশাকরি এতক্ষণে বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। বলিউডের অভিনেতা সোনু সুদ (Sonu sood)। যাকে বর্তমানে এখন মানুষ মসিহা বলেই চেনে। আর এবার ভারতের নাম উজ্জ্বল করতে চলেছেন অভিনেতা সোনু। রাশিয়ায় আয়োজিত স্পেশাল অলিম্পিক (Special Olympics)-এ ভারতের মুখ অর্থাৎ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সোনু।

২০২২ সালে জানুয়ারি মাসে রাশিয়াতে অনুষ্ঠিত হতে চলেছে স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস (Special Olympics World Winter Games in Russia in 2022)। এই স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমস ১৯৬৮ সাল থেকে প্রকৃতি বছর অন্তর অনুষ্ঠিত হয়। এই অলিম্পিকে অংশ নেয় বিশেষভাবে সক্ষম মানুষরা।

স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমসে ভারতের মুখ হওয়ার কথা জানতে পেরে সোনু নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এরকম একটা সুযোগ পেয়ে সত্যিই গর্ব হচ্ছে। আশা করি, দেশের খেলোয়াড়েরা রাশিয়ার মাটিতে দেশের মুখ উজ্জ্বল করবেন।’ সম্প্রতি ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে অভিনেতা সোনু সুদ জানান, বিদেশের মাটিতে নিজের ট্যালেন্টকে প্রমাণ করার এটাই সবচেয়ে বড় সুযোগ। আশা করি, দেশের খেলোয়াড়রা এই সুযোগ পুরোপুরি কাজে লাগাবেন।’

স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড উইন্টার গেমসে ভারতের মুখ সোনু হচ্ছেন শুনে সোনুর পাশাপাশি তার অনুরাগীরা এই খবরে যথেষ্ট খুশি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে অভিনেতাকে তার ফ্যানরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

আরও পড়ুন:   গুটি গুটি পায়ে ১০০ পর্ব পার সাত্যকি-উর্মি জুটির, কেক কেটে চলল সেলিব্রেশন, রইল ভিডিও