বিনোদন

মানব দরদী বলিউড অভিনেতা সোনু সুদের বায়োপিকে অভিনয় করবেন এই ব্যক্তি

আমরা সকলেই জানি সোনু সুদ কিভাবে এই করোনা পরিস্থিতিতে পরীযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে আছেন। তিনি এখনও পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার ব্যবস্থা করে চলেছেন, একথা শনিবার এক বেসরকারি বিমান সংস্থা টুইটারে জানিয়েছেন। সোনু সুদ যাতে সুস্থ স্বাভাবিক থাকে তার জন্য বহু লোক প্রার্থনা করেন এবং সোনুকে নিজের আরেক ছেলে মনে করেন জনৈক সায়েদের মা। পরের সপ্তাহ থেকেই হাঁটতে শুরু করবেন রোহিতের মা এমনটি আশ্বাস দিয়েছেন সকলের প্রিয় অভিনেতা সোনু সুদ। এই করোনাকালে সোনু সুদ সকলের ‘মসিহা’ হয়ে উঠেছেন। আর তাই তার বায়োপিক তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোনুকে প্রশ্ন করা হয়েছিল তাঁর বায়োপিকে তিনি কাকে মুখ্য ভূমিকায় দেখতে চান?

তাঁর বায়োপিক এর জন্য সোনুর কাছে অফার প্রচুর এসেছে। প্রচুর অফার আসার পরেও সোনু এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি একটিমাত্র শর্তেই তাঁর বায়োপিক প্রকাশিত করতে দেবেন। শর্তটি হলো তিনি নিজেই তাঁর বায়োপিকে অভিনয় করবেন। তিনি জানিয়েছেন তার যথেষ্ট সামর্থ্য ও যোগ্যতা রয়েছে তাঁর নিজের বায়োপিকে অভিনয় করার। তাই তিনি অন্য কাউকে দিয়ে তাঁর বায়োপিকে অভিনয় করানোর কথা ভাবতে পারছে না।

তবে বর্তমানের সোনু তার বায়োপিক নিয়ে চিন্তা করতে নারাজ। তাঁর জীবনে এখনো অনেক অভিজ্ঞতা সঞ্চয় করা বাকি আছে বলে মনে করেন অভিনেতা। এখনো বহু মানুষ সাহায্যের জন্য তাঁর কাছে আবেদন জানাচ্ছে। তিনি জানিয়েছেন সবাই তাঁর নিজের বাড়ি ফিরে এলে তিনি তার বায়োপিক নিয়ে ভাববেন।

Related Articles

Back to top button