গোমড়া মুখের জন্যেই কমছে খড়কুটোর TRP, দর্শকদের রোষের মুখে ধারাবাহিকের নায়ক সৌজন্য

23

স্টার জলসার দর্শকদের কাছে বরাবর সুপারহিট খড়কুটো। সম্প্রতি ১ বছর পূর্ণ করেছে এই ধারাবাহিক। কিন্তু এ সপ্তাহে TRP তালিকায় অনেকটা নিচে নেমে গেছে খড়কুটো। এর কারণে অবশ্য অনুগামীরা দোষারোপ করছেন গল্পের নায়ক সৌজন্য কে। তার গোমড়ামুখো স্বভাবের জন্যই সিরিয়ালের এই দূরবস্থা।

প্রথম থেকেই TRP তালিকার একেবারে শীর্ষে ছিল ধারাবাহিক ” খড়কুটো” যেখানে সৌজন্য আর গুনগুন অর্থাৎ সৌগুনের কেমিস্ট্রিতে মেতেছিল দর্শক। শুধুই তাদের জন্য নয় ধারাবাহিকের যৌথ পরিবারের পিসি, দাদা, কাকা,সকলে মিলে একেবারে জবরদস্ত করে তুলেছিল ধারাবাহিক। সন্ধ্যে হতেই টিভির সামনে চা আর টা নিয়ে চলত জোর চর্চা আর টানটান উত্তেজনা। কি হবে কি হবে…. এখনো সেই উদ্যম আছে কিন্তু অনেকটা মিইয়ে পড়েছে ‘মিঠাই ‘ আর ‘সর্বজয়া’র চক্করে।

জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক ” মিঠাই ” আর সম্প্রতি শুরু হওয়া দেবশ্রী রায় অভিনীত ” সর্বজয়া” এখন সপ্তাহ কাপাচ্ছে। কিন্তু মিষ্টির ” মা ” হওয়া অথবা সৌগুনের ফুলসজ্জা কিছুই তেমন ছাপ ফেলতে পারেনি। সৌগুণ ফ্যানদের অভিযোগ সব নষ্টের মূল ওই সৌজন্য। সে তার বউকে সাহায্য করে না, প্রতিদিন মুখ গোমড়া করে থাকে তাই এমন দশা সিরিয়ালের।

এত অভিযোগ অনুযোগের পর সত্যই কি পাল্টানো হবে সৌজন্য চরিত্রটির বিহেভিয়ার। নাকি অন্য কোনো নতুন চমক আনবেন পরিচালক তা দেখার জন্য নিয়মিত সাড়ে সাতটা বাজলেই টিভির সামনে বসে পড়ছেন সৌগুন ফ্যানেরা।

আরও পড়ুন:   গভীর রাতে গোপন স্বীকারোক্তি মধুমিতার, কালো অন্তর্বাসে সামনে এলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও