Mithai: দাদাগিরির মঞ্চে সৌরভের হাত ধরে তুমুল নাচলেন মিঠাই, রইল ভিডিও

637

এদিন রবিবার দাদাগিরির নবম সিজনের দ্বিতীয় এপিসোডে একেবারে মনোহরার হাড়ি হাতে নিয়ে বিশেষ অতিথি হিসাবে হাজির মোদক পরিবার! এতদিন উচ্ছেবাবুর ওপর দাদাগিরি চালালেও মঞ্চে গিয়ে মহারাজ এর উপর কেমন দাদাগিরি ফলাতে পারলেন মিঠাই সেই দিকেই তাকিয়ে রয়েছে দর্শকেরা। ঝড়ের বেগে ভাইরাল হলো এই এপিসোডের প্রোমো ভিডিও।

সেটে এদিন শুধু মিঠাই নয় মিঠাই এর সাথে তার উচ্ছেবাবু, টেস্ এবং সোম সকলেই পৌঁছে গিয়েছিলেন। এদিন মিঠাই স্পষ্ট জানায় সৌরভ গাঙ্গুলী হলেন তার ছোটবেলার ভালোবাসা তথা ক্রাশ। আর তাকে এদিন মঞ্চে এত কাছ থেকে দেখতে পেয়ে বেজায় আপ্লুত হয়েছেন তিনি। সহদেব ডিরডোর বিখ্যাত গান “বাচপান কা পেয়ার” গানে খোদ দাদার সাথে নাচতে দেখা যাবে মিঠাই, টেস্ ও নন্দাকে।

আরও পড়ুন:   কৌশানিকে ছেড়ে হিয়ার সঙ্গে প্রেম! বনির সঙ্গে বড়ো পর্দায় খুব শীঘ্রই আসছে অনামিকা

জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল হওয়া এই নাচের ভিডিওটি বেজাই পছন্দ হয়েছে নেটিজেনদের। পছন্দ না হয়েই বা যাবে কোথায় যেখানে হাজির “তুফানমেল” সেখানে তো বাকিদের রং ফিকেই থাকবে! প্রমোশনাল ভিডিওটি ইতিমধ্যেই প্রায় 40 হাজার মানুষ দেখে ফেলেছেন।

বহুদিন ধরে সকল প্রতিযোগীকে টেক্কা দিয়ে টিআরপি লিস্টে একদম প্রথম স্থান দখল করে রয়েছে “মিঠাই”। আর দাদাগীরির মঞ্চে মোদক পরিবারের এহেন গুডি গুডি ভাইবসে আগমন দেখে দাদাগীরির মঞ্চে তাদের প্রযোজনা দেখতে মুখিয়ে আছেন দর্শকেরা।