সব ঝগড়া ভুলে তোর্সার জন্মদিন পালন করলেন সকলের প্রিয় ‘মিঠাই’, রইল ছবি

14

পর্দায় একে অপরের শত্রু। তোর্সা মিঠাইকে সহ্যই করতে পারে না। কিভাবে সিদ্ধার্থের থেকে মিঠাইকে সরানো যায় সেই ফন্দি নিয়েই মা মেয়ে নানান প্ল্যান করে। আপাতত সিদ্ধার্থ মিঠাইয়ের ডিভোর্স বাতিলের খাতায়। এদিকে মিঠাই ধারাবাহিকে জমে উঠেছে সিদ্ধার্থ-মিঠাইয়ের টক মিষ্টি রোম্যান্স। পাশাপাশি অফস্ক্রিনে এই তোর্সা ওরফে তন্বীর সঙ্গে গড়ে উঠেছে মিঠাইয়ের মাখো মাখো বন্ধুত্ব।

প্রায় সময় তন্বী ও মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু জমে ওঠেন নানান মজার ইনস্টাগ্রাম ভিডিওতে। দুজনের বন্ধুত্ব সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। এদের অফস্ক্রিন জুটি দেখলে বুঝতেও পারা যায় না যে এরা একে অপরের শত্রু।

আজ ছিল অভিনেত্রী তন্বী লাহা রায়ের জন্মদিন। মিঠাইয়ের প্রিয় বান্ধবীর জন্মদিন বলে কথা কেক নিয়ে আসবেন না! একটা লাল গাড়ি করেই ২৬ তারিখ রাতে বেড়িয়ে যান সৌমিতৃষা। পরনে তারও লাল ড্রেস। তন্বীর পরনে একটা লেহেঙ্গা। রাত ১২ টা পর্যন্ত অপেক্ষা পর চকলেট কেক কেটে মুখে মেখে সেলিব্রেট করা হয় জন্মদিন পার্টি। এদিন মিঠাই তার ইনস্টাগ্রাম স্টোরিতে রাতের পার্টির পুরো ভিডিও আপলোড করেন।

প্রসঙ্গত, তন্বী লাহা রায়কে মিঠাই ধারাবাহিক ছাড়াও দেখা গিয়েছে ‘তুমি রবে নীরবে’, ‘টেক্কা রাজা বাদশা’, এবং ‘বেনে বউ’ ধারাবাহিকে। উল্লেখ্য, বেনে বউ ধারাবাহিকেও তন্বী নেগেটিভ চরিত্রে অভিনয় করেন এবং প্রশংসিত হন। এবারের মিঠাই ধারাবাহিকেও একই নেগেটিভ শেড ধরে রেখেছেন তিনি। পাশাপাশি মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুর কথা বলতে গেলে জয় কালী কলকাত্তাওয়ালিতে তাকে দেখা গেলেও একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু করেন সৌমিতৃষা তার পথচলা। প্রায় পাঁচ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এরপর পান বড় ব্রেক।

আরও পড়ুন:   দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে ক্যানসার জয়ী ভরতের রঙিন যাত্রা বলিউড সিনেমাকেও হার মানাবে