সিদ্ধার্থকে ছেড়ে ভাশুর সোমের সাথে চুটিয়ে প্রেম করছেন মিঠাই! পোস্ট করলেন রোমান্টিক ভিডিও

149

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপি লিস্টে একদম শীর্ষে অবস্থান করছে। সম্প্রতি দর্শক দেখেছে কিভাবে মোদক বিজনেসে আগুন ধরিয়ে সবকিছু ধুলিস্যাৎ করে দিয়েছে সোম এবং তোর্সা। পুলিশ, সিদ্ধার্থ এবং মিঠাই তদন্ত করতে করতে আসল অপরাধীর কাছে পৌঁছে গেলে সিদ্ধার্থ খুবই ধাক্কা খেয়েছে। তদন্ত শেষে দেখা গেছে বাড়ির ছেলে সোম এই আগুন ধরানোর পরিকল্পনায় ছিল। নিজের দাদাকে এরকম কোনভাবেই ভেবে উঠতে পারেননি সিদ্ধার্থ। তাই একেবারে ভেঙে পড়েছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। অন স্ক্রিনে তাদের সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিনে তাদের মধ্যে যে রয়েছে বেশ ভালো বন্ধুত্ব তা ভিডিওতে দেখেই বোঝা যাচ্ছে। অন স্ক্রিনে মিঠাইকে সোমের জন্য জেলে যেতে হলেও অফস্ক্রিনে একেবারেই ভুলে গেছেন সেই মূহুর্তের কথা। বরাবরই সামাজিক মাধ্যমে অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) সক্রিয়, তা সবারই জানা। প্রত্যেকদিন কিছুর নিত্যনতুন রিল ভিডিও পোস্ট করে অনুরাগীদেরকে দেন। বৃহস্পতিবার এ অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রেখে দেখা গেল অভিনেত্রীর সাথে একই ফ্রেমে ধরা দিলেন ধ্রুব। নেপথ্যে বাজছে বাদশাহের ‘মেরে রাসকে কামার’ (Mere Raske Qamar)। সেই গানের সাথে ভাইয়ের বউয়ের সঙ্গে রোমান্সে মেতে উঠেছেন।

এই ভিডিওটিতে একটু চোখ রাখলেই দেখা যাচ্ছে ভিডিওতে অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) অর্থাৎ মিঠাই এর পরমে রয়েছে গোলাপি রঙের টপ এবং ডেনিম জিন্স। ওদিকে অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar) অর্থাৎ সোমকে দেখা যাচ্ছে কালো রঙ এর টি-শার্ট এবং সাদা রঙের ক্যাজুয়াল প্যান্ট এ। ভিডিওটি শেয়ার করতেই ভালোবেসেছেন প্রায় ২৮০০০ হাজার অনুরাগীরা। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী সৌমিতৃষা যোগ করেছেন, ‘অ্যাসে লেহেরাকে তু রুবারু আ গাই।’ এই গানটি রিলিজ হওয়ার পর থেকেই বেশ জনপ্রিয় শ্রোতামহলে। নিজেদের ভালোলাগার গানের ভালোলাগার অভিনেতা-অভিনেত্রীদের দেখে রীতিমতো বাক্যহারা হয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন:   কাদামাখা শরীরে ঘনিষ্ঠতায় মেতে সৌরভ-স্বস্তিকা, ‘চরিত্রহীন ৩’তে আসছে যৌন আবেদনের ঝড়