Mithai: পর্দায় একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও বাস্তবে ভালো বন্ধু, মিঠাই ও অপুর খুনসুটির মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

49

কাজ আর বন্ধুত্বের জায়গা যে এক নয় সেটা প্রমাণ করে দিল দুই অভিনেত্রী। কাজের জায়গায় তাদের বিস্তর কম্পিটিশন। কিন্তু আদতে তারা যে খুব ভালো বন্ধু সেটা একটা রিল ভিডিও তৈরি করে ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করে বুঝিয়ে দিলেন অপরাজিতা অপু (Aparajita Apu) এবং মিঠাই (Mithai) ধারাবাহিকের দুই অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha kundu) এবং সুস্মিতা দে (Susmita Dey)। সম্প্রতি মিঠাই ও অপুর যুগলবন্দী দেখে তাদের মিষ্টি বন্ধুত্বের তারিফ করেছেন নেটিজেন।

আরও পড়ুন:   পরনে নীল শাড়ি, স্টুডেন্টদের সামনে কোমর দুলিয়ে ভাইরাল শিক্ষিকা, তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলা মানেই ঘরে ঘরে যে কয়েকটি সিরিয়াল চলে তার মধ্যে অন্যতম হল মিঠাই এবং অপরাজিতা অপু। তবে TRP-র দৌড়ে সবাইকে টেক্কা দিয়ে তরতরিয়ে উঠছে মিঠাই ধারাবাহিকের গ্রাফ। প্রথম দিন থেকেই মিঠাই এর জয়জয়কার সর্বত্র। আর এখন মিঠাই সিডের প্রেম জমে ক্ষীর। তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছে দুজন। তবে এবার দাদুর নাতি সিদ্ধার্থ (Siddhartha) মিঠাই রাণীকে বউ হিসেবে স্বীকার করেছে। অন্যদিকে মিঠাই ও তার উচ্ছে বাবুর প্রেমে হাবুডুবু খাচ্ছে। অপরাজিতা অপু ধারাবাহিক তুলনায় খানিকটা পিছিয়ে থাকলেও তাদের TRP রেট মন্দ নয়। অপু গোয়েন্দা আর দীপু অ্যাসিস্ট্যান্ট এর রহস্যভেদ দেখতে ভালই লাগে দর্শকের।

আরও পড়ুন:   ‘বাবু’র নতুন অভিভাবক, আলিপুর চিড়িয়াখানার শিম্পাঞ্জিকে দত্তক নিলেন সপ্তর্ষি-সোহিনী জুটি

তবে TRP যাই হোক দুই বান্ধবী সুস্মিতা ও সৌমীতৃষার ভালোবাসায় খামতি পড়েনি। একটি গোলাপী পাড় দেওয়া সবুজ শাড়ি পরে দিব্যি সেজেগুজে রিল ভিডিও তৈরি করে ফেলেছে মিঠাই রানী। তার সঙ্গে রয়েছে পরনে গোলাপি শাড়ি পড়া অপু। দুজনেই একটি হিন্দি গানের তালে নেচে ফাটিয়ে দিয়েছেন।

দুই বান্ধবীর বন্ডিং দেখে অভিভূত দর্শক। তারা শুভেচ্ছা জানিয়েছেন, মিঠাই আর অপুর বন্ধুত্বে যেন কখনো ছেদ না পড়ে। নেটিজেনরা আবদার করেছেন দুজনকে আরো অনেক বেশি করে রিল ভিডিও বানানোর জন্য।