Mithai: শত্রুতা ভুলে একসাথে তুমুল নাচ মিঠাই-তোর্সার, ভাইরাল ভিডিও

43

অনস্ক্রিন সম্পর্ক একেবারে আদায়-কাঁচকলায়। তবে অনস্ক্রিন সম্পর্ক আদায়-কাঁচকলায় হলে কি হবে বাস্তবে একে অপরকে চোখে হারায় মিঠাই এবং তোর্সা। মাঝেমধ্যেই মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়ের একসাথে কোনো ফটো কিংবা রিল ভিডিও সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পায়। আবারও একটি রিল ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাঁদের ভিডিও।

সম্প্রতি সামাজিক মাধ্যমের যে ভিডিওটি আবারো জনপ্রিয়তা পেয়েছে সেটিতে চোখ রাখলে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে দুই প্রিয় বান্ধবী নেচে চলেছে। অভিনেত্রী মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু পরে রয়েছে হলুদ রঙের ক্রপ টপ এবং কালো জিন্স ওদিকে অভিনেত্রী রয়েছে সাদা রঙের ক্রপ টপ এবং সাদা রঙের জিন্স। ১৯৭৩ এ মুক্তিপ্রাপ্ত লতা মঙ্গেশকরের গাওয়া ‘দৌঘট মুঝে ভি পিলা দে শারাবি’ গানে নেচে চলেছেন দুই বন্ধু।

আরও পড়ুন:   মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন মিঠাই ও সিদ্ধার্থ, দেখুন ভিডিও

ওদিকে সিদ্ধার্থ বউ হিসাবে মেনে নিলে তোর্সা একপ্রকার ডিপ্রেশনের মধ্যে দিয়ে জীবন যাপন করছে। মেয়ের ডিপ্রেশন সহ্য করতে না পেরে ওদিকে পথে হাঁটার পরিকল্পনা করেছে। পরিকল্পনামত মোদক পরিবারের জানাতে এলে মিঠাই তাদের মুখের ওপর বলেছে, ‘আইন যখন বাঁকানো যায় যেমন সোজা করা যায় এটা আমি ডিভোর্স কেসের দিন বুঝে গেছি।’ মিষ্টি ভাষায় মিঠাই এর কাছে একেবারে জুতোর বাড়ি খেয়ে বাড়ি ফিরতে হয়েছে মেমসাহেব এবং তোর্সা দিদিমণিকে।

ওদিকে মিঠাইকে ভরসা করতে শিখেছে সিদ্ধার্থ। সে নিজের অতীত এবং তোর্সার সাথে কাটানো সমস্তকিছুই মিঠাই-এর কাছে খুলে বলেছে। ধন্যবাদ জানিয়েছে মিঠাই কে তাঁকে এতোটা বিশ্বাস করার জন্য। একে অপরের ভরসার কাঁধ হয়ে উঠছে মিঠাই এবং সিদ্ধার্থ। তবে কি এবারে মিঠাই-এর জন্যই সিদ্ধার্থের মনে জাগবে ভালোবাসা? বিয়ে তো মেনেই নিয়েছে সে। তাহলে কি আর এবার নিপার মতই সিদ্ধার্থকে বলতে শোনা যাবে, ‘আই অ্যাম ইন লাভ?’