Mithai: অন স্ক্রিনে শত্রু হলেও বাস্তবে ভালো বন্ধু, ভাইরাল মিঠাই-তোর্সার অন্তরঙ্গ ভিডিও

1886

প্রতিদ্বন্দ্বী চ্যানেলের কারসাজি থেকে শুরু করে টাইম স্লটে পরিবর্তন! কোন কিছুই রুখতে পারেনি ধারাবাহিক মিঠাইয়ের জনপ্রিয়তাকে। চলতি বছরের শুরু থেকে ছোট পর্দায় সম্প্রচার হওয়ার সাথে সাথেই একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে চলেছে সে। আপাতত বাংলা ধারাবাহিক গুলির মধ্যে টিআরপি রেটিং এর সবথেকে শীর্ষে আছে এই ধারাবাহিক! চঞ্চলমনা দুষ্টু মিষ্টি মিঠাই এর সাথে তার রাগী গুরুগম্ভীর উচ্ছেবাবুর ভালোবাসার খুনসুটি সম্পর্ক তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকেরা।

আরও পড়ুন:   পরনে লাল শাড়ি, চোখে কালা চশমা, বোল্ড নয় এবার বং লুকে ছক্কা হাঁকালেন তিথি বসু

অনস্ক্রিনে মিঠাই এর উচ্ছে বাবুর বান্ধবী তোরসা অর্থাৎ টেসবুড়িকে কেও পছন্দ করে না! এককথায় মিঠাই এর এর সাথে আদায় কাঁচকলায় সম্পর্ক তার। সিডের সাথে মিঠাই এর সম্পর্ক বহুবার ভাঙার চেষ্টা করলেও কোনাবারই সফল হয়নি সে। তবে সম্প্রতি মিঠাই এবং উচ্ছেবাবুর বিয়ের মিলন সে মেনে নিতে পারেনি। রীতিমতো ডিপ্রেশনে চলে গিয়েছে সে। আর এই কঠিন মুহূর্তে তার পাশে এসে দাঁড়িয়েছে সিডের দাদার সোম।

আরও পড়ুন:   ১০ হাজার পরিযায়ী শ্রমিককে খাবার প্রদান সানি লিওনের, অভিনেত্রীর প্রশংসায় নেট দুনিয়া

অনস্ক্রিন সম্পর্ক যতই খারাপ হোক না কেন তাদের অফস্ক্রিন সম্পর্ক কিন্তু দারুণ মজার। একে অপরের খুব ভালো বন্ধু তারা। মাঝেমধ্যে দুজনকে একসাথে কোয়ালিটি টাইমও কাটাতে দেখা যায়। কখনো বাড়ি থেকে আবার কখনোবা শুটিং সেট থেকে মাঝেমধ্যে রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় দুজনকে।

সম্প্রতি দুজনের “তেরা ইয়ার হু মে” গানটিতে পোস্ট করা রিল ভিডিও ব্যাপক ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। রিল ভিডিওতে মিঠাইকে দেখা গেছিল কালো রংয়ের টপ ও হলুদ রংয়ের শর্টসে অন্যদিকে তোরসা অর্থে তন্বীকে দেখা গেছে পিঙ্ক হোয়াইট টপ এবং হোয়াইট চিকেন কারি শর্টসে। এদিন ক্যামেরাম্যানের ভূমিকায় ছিলেন সিডের দাদা সোম। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ব্যাপকভাবে ভাইরাল হয়!