গৃহবধূ থেকে সোজা ব্রাহ্মণী! নতুন অবতারে চমক দিলেন মিঠাই, প্রশংসায় পঞ্চমুখ অনুগামীরা

168

বরাবরই অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু অর্থাৎ সকলের প্রিয় মিঠাই যে ভগবানের ভক্ত তা দর্শক মহলে প্রায় সবারই জানা। সবসময়ই মিঠাইয়ের গোপাল তাকে হেলেপ করার জন্য এগিয়ে আসে। জন্মাষ্টমীর সময় দেখা গিয়েছিল অনস্ক্রিনে এবং অফস্ক্রিনে সমান ভক্তিভরে গোপাল পূজা করেছিলেন তিনি। আজ গণেশ চতুর্থী।

আজ গণেশ চতুর্থীর পুণ্য তিথিতে অভিনেত্রীকে আবারো দেখা গেল মনেপ্রাণে গণেশ পূজোয় ব্রতী হতে। তবে অনস্ক্রিনে নয় বরং অফস্ক্রিনেই গনেশ পূজা সারলেন তিনি। সবুজ শাড়িতে একেবারে মিঠাই এর মিষ্টি লুকেই এদিন সৌমিতৃষা ধরা দিয়েছেন। মেকআপ রুমে গণেশের মূর্তিতে ফুলমালা সাজালেন এবং পিতলের থালায় সাজিয়ে দিলেন ফল মিষ্টি। সাথে ভক্তিভরে আরতী করতেও দেখা গেল অভিনেত্রী কে।

গণেশ পূজার ফাঁকেই একগাল হাসি মুখে পোস্ট দিলেন ক্যামেরার লেন্সের সামনে। অন্যদিকে চলতি সপ্তাহেও মিঠাই (Mithai) টিআরপি (TRP) তালিকায় সর্বোচ্চ স্থান পেয়েছে। মাসের-পর-মাস এই জায়গা ধরে রাখতে পেরে অভিনেতা আদৃত রয় (Adrit Roy) এবং অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) দুজনেই আপ্লুত। প্রত্যেক সপ্তাহে হতেই মিঠাইয়ের দর্শকদের জন্য থাকে নতুন নতুন কিছু চমক। এই সপ্তাহতেও যে তার অন্যথা হবে না ইতিমধ্যে দর্শক টের পেয়ে গেছেন।

এবার দর্শকেরা দেখবেন বিয়েতে হ্যাট্রিক। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা আদৃত রয় অর্থাৎ মিঠাই এর উচ্ছেবাবু এবং তুফানমেল। ইতিমধ্যেই ‘প্রজাপতায়ে নমো’ পর্বের এক ঝলক দর্শকের সামনে এসেছে। যা দেখে রীতিমতো উৎসাহী মিঠাই ধারাবাহিকের অনুরাগীরা। আগামী সপ্তাহ থেকেই শুরু হচ্ছে সিদ্ধার্থ এবং মিঠাই এর বিয়ের নতুন অধ্যায়।

আরও পড়ুন:   বাস্তবে 'ওগো নিরুপমা'-র নায়িকার কাছে হার মানবে বলিউডের নায়িকারাও, রইল পরিচয়