Homeবিনোদনজেলে বসে নয়, বাস্তবে কিভাবে জন্মাষ্টমীর দিনে গোপাল পুজো সারলেন সকলের প্রিয়...

জেলে বসে নয়, বাস্তবে কিভাবে জন্মাষ্টমীর দিনে গোপাল পুজো সারলেন সকলের প্রিয় মিঠাই!

মিঠাই গল্পে প্রতি সপ্তাহেই থাকে নতুন মোড়। রাখির উপহার হিসেবে বাড়ির ছোটরা সিদ্ধার্থের থেকে আবদার করে যে সে যেন মিঠাইকে স্ত্রী হিসেবে মেনে নেয়। এদিকে ওইদিনই সিদ্ধার্থ জানিয়ে দেয় যে সে বিদেশ চলে যাবে। অবশেষে তোর্সা আর সোমের বক্রবুদ্ধিতে সিদ্ধার্থ রওনা দেয় বিদেশের জন্য, অন্যদিকে তোর্সার বুদ্ধিতে ফাঁদে পড়ে মিঠাই। এরই মিঠাইকে জেলে পাঠায়।

কিন্তু, জেলে গিয়েও গোপাল পুজো করে মিঠাই এবং জন্মাষ্টমী পালন করে। অন্যদিকে, স্ত্রীকে বাঁচাতে ঝড়ের গতিতে ছুট্টে আসে সিদ্ধার্থ। শুরু হবে নতুন গল্প ঠিকই, কিন্তু, ওই জেলার মধ্যে পুজোর আয়োজন করলেন কি করে মিঠাই এই নিয়ে নেট জনতার মনে প্রশ্ন জেগেছে।

প্রসঙ্গ হল, গল্পে যদি মিঠাই জেলার মধ্যেই আরাধনা করে থাকেন তবে বাস্তবে কি কি করেন তিনি? সেই উত্তর মিঠাই ওরফে সৌমিতৃষা জানিয়ে দিয়েছে সংবাদমাধ্যমে।

প্রতিবার নাকি নারকেল নাড়ু, তালের বড়া, মালপোয়া, নানা রকমের মিষ্টি, ফল দিয়ে পুজো করেন মিঠাই ও তার পরিবার। তার কথায়, “আজ সকাল সকাল তিনি আর তাঁর মা স্নান সেরে নিয়েছেন। তার পর বাড়ির গোপালকে স্নান করিয়ে নতুন জামা পরিয়েছেন। ভোগ দিয়েছেন নারকেল নাড়ু, তালের বড়া, মালপোয়া, নানা রকমের মিষ্টি, ফল।” কিন্তু, এবার তো শ্যুটিং। এবার কি করছে মিঠাই? এর উত্তরও দিয়েছেন সৌমিতৃষা। তার কথায় এবার আর পুরোহিত ডেকে পুজো দেওয়া হয়নি। সারাদিন নিরামিষ খেয়েছেন। মনে মনে পালন করেছেন তিনি। এমনকি অল্পের মধ্যে পুজো করলেও এদিন তিনি ভোগ দিয়েছেন অমৃতি জিলিপি। উল্লেখ্য, গায়ে টানা জ্বর নিয়ে একদিন টানা শ্যুটিং করেছেন অভিনেত্রী। সত্যি তাকে গোপাল হেলেপ করেছে।

MOST POPULAR ARTICLES