Mithai: ‘সুন্দরী কমলা’, হলুদ শাড়ি ও লাল ব্লাউজে তুমুল নাচ ‘মিঠাই’-এর, দেখুন ভিডিও

21

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”(Mithai)। ধারাবাহিকের শুরু থেকেই যার টিআরপি একেবারে টপে। ধারাবাহিকে একের পর এক টুইস্ট দেখে অভিভূত দর্শক। এবার “মিঠাই”অভিনেত্রী সৌমীতৃষার নাচ দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। “সুন্দরী কমলা”(Sundori komola)গানের সঙ্গে নেচে বাজিমাত করেছে মিঠাই রানী। আর তার নাচ থেকে যেন চোখ সরতেই চাইছে না নেটিজেনের।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

রাত আটটা বাজতেই সব শো বন্ধ তখন টিভির পর্দায় কেবল মিঠাই আর মিঠাই। গ্রামের স্বল্প শিক্ষিত মেয়ে মিঠাই এর মিষ্টি বানানো আর সবাইকে আপন করে নেওয়ার গুণ দেখে তাকে সহজেই ভালোবেসে ফেলেছেন দর্শক। যদিও গল্পের নায়ক উচ্ছে বাবুর কাছে মিঠাই তুফান মেল, হাতে পায়ে দুরন্ত। তবে শেষ পর্যন্ত মিঠাই কে ভালো লাগতে শুরু করেছে নায়ক সিদ্ধার্থের। স্ত্রী হিসেবে মর্যাদা দিয়েছে মিঠাই কে। এখন মিঠাই মনোহরা পরিবারের নাতবৌ। সব মিলিয়ে জমে ক্ষীর মিঠাই সিডের প্রেম। ওদিকে আবার কেবল মিঠাই নয় তার দুই ননদিনি নীপা এবং শ্রী দুজনেই প্রেমে পড়েছেন। শ্রী রাতুলের সঙ্গে বিয়ের প্রথম দিকে সংকোচ বোধ করলেও মনে মনে তাকেই মন দিয়েছে। নীপা আবার সিডের পুলিশ অফিসার বন্ধু রুদ্রর প্রেমে মশগুল।প্রেমময় মিঠাই দেখতে মুখিয়ে থাকেন দর্শক।

পর্দায় তো একের পর এক খেল দেখিয়ে যাচ্ছে মিঠাই। কিন্তু বাস্তবে সে কম যায় না! রিল ভিডিও বানাতে ওস্তাদ মিঠাই। কখনো বন্ধু অভিনেত্রী সুস্মিতা(Susmita Dey) ওরফে অপরাজিতা অপুর সঙ্গে আবার কখনো দাদাগিরির সঞ্চালক সৌরভ গাঙ্গুলির(Sourav Ganguly) সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন সৌমীতৃষা। এবার ভিডিও তে নিজের সৃজনশীলতার প্রমাণ দিয়েছেন মিঠাই। বিখ্যাত লোকগান “সুন্দরী কমলা নাচে”র সঙ্গে মিঠাইয়ের নাচ অবাক করেছে নেটিজেনদের। লাল হলুদ রঙের শাড়ি সঙ্গে গলায় হার। মাথা ভর্তি ফুলের সাজ।

মিঠাই এর অভিনয় প্রতিভা নিয়ে কোনো সন্দেহ নেই নেট নাগরিকের। কিন্তু তার নাচ দেখে মিঠাই এর প্রশংসায় পঞ্চমুখ তার অনুরাগীরা। কোন খুঁত ছাড়াই রীতিমত প্রফেশনাল নৃত্যশিল্পীদের মত নেচে তাক লাগিয়ে দিয়েছে মিঠাই সুন্দরী। মিঠাই অনুরাগীদের আবদার আরো অনেক নাচ দেখতে চান তারা।

আরও পড়ুন:   এই প্রথমবার সানি লিওনকে দেখা যাবে দেব ও মিঠুনের সাথে! জমে যাবে 'ডান্স ডান্স জুনিয়র'