Homeবিনোদনমিঠাইয়ের বেশ ছেড়ে এবার হট লুকে ধরা দিলেন সৌমিতৃষা!

মিঠাইয়ের বেশ ছেড়ে এবার হট লুকে ধরা দিলেন সৌমিতৃষা!

বর্তমান সময়ে বাংলার ধারাবাহিকগুলির মধ্যে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। টিআরপির তালিকায় কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি প্রথম স্থান অধিকার করে আসছে। এই ধারাবাহিকের নায়িকার নাম হচ্ছে মিঠাই। মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষ্ণা কুন্ডু। এবার নবরূপে ধরা দিলেন এই সিরিয়ালের নায়িকা সৌমিতৃষ্ণা কুন্ডু।

কিছুদিন আগে এই সিরিয়ালটি ২০০ পর্বে পা দিয়েছে। কেক কেটে এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা মিঠাই এর ২০০ তম জন্মদিন সেলিব্রেট করেছে। মিঠাই ধারাবাহিকের মূল নায়িকার হল মিঠাই। মিঠাই হলেন মিষ্টির কারিগর। তাঁর হাতের মনোহরা খেয়ে কেউ প্রশংসা না করে থাকতে পারেন না। ধারাবাহিকে মিঠাই কে দেখা যায় পরনে শাড়ি পড়ে, শাঁখা পলা সিঁদুর এঁকে, চুলের সুন্দর বেনি বাঁধতে।

এবার এই ধারাবাহিকের নায়িকা মিঠাই একটি ছবিতে অন্য রূপে ধরা দিলেন। ওই ফটোতে মিঠাইয়ের পরনে না আছে শাড়ি, না আছে চুলের বেণী কিংবা সিঁদুর, শাঁখা -পলা। তবে রিল নয় রিয়েল লাইফে একেবারে ‘হট’ অবতারে এক ফটো শ্যুটের ছবি শেয়ার করলেন সৌমিতৃষ্ণা।

ছবিটিতে দেখা যাচ্ছে সাদাকালো সব দেশের সঙ্গে মানানসই একটি জ্যাকেট পড়েছে মিঠাই। কানে রয়েছে বড় অ্যাপস গ্ল্যামারাস লুক। সবকিছু মিলিয়ে এই মিঠাই যেনো উচ্ছেবাবুর অচেনা তুফান মেল।

MOST POPULAR ARTICLES