বিনোদন

‘মিঠাই’ এর খোলস ছেড়ে হট লুকে নেটদুনিয়ায় ধরা দিলেন অভিনেত্রী সৌমিতৃষা, ভাইরাল ছবি

সাম্প্রতিক সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির রমরমা ক্রমাগত বেড়েই চলেছে। তাইতো সন্ধ্যা নামলেই টিভির পর্দায় চোখ রাখেন দর্শকেরা। সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিকটি খুব কম সময়ের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। টিআরপির দিক থেকেও বেশ কিছু সময় ধরে উপরের দিকে রয়েছে ধারাবাহিকটি।

যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu)। ধারাবাহিকের মতোই তিনিও খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সেখানে পোস্ট করেন নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও। সম্প্রতি সেরকমই কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

যেখানে তাকে দেখা গিয়েছে লাল পোশাক পরিহিত অবস্থায় জানালার পাশে দাঁড়িয়ে থাকতে। আর তার খোলা চুল যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি আজকাল অব্যক্ত কথাগুলো শুনি’। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে তার ছবিটি। আর কমেন্টবক্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা।

উল্লেখযোগ্য, অভিনয় জগতে আসার পর থেকেই এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্স ক্রমাগত বেড়েই চলেছে। আর অনুগামীর সংখ্যা কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন সৌমিতৃষা। কারণ, ছবি থেকে শুরু করে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করে দর্শকদের সাথে জুড়ে থাকেন তিনি। যার ঝলক তার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই দেখা যায়। এক কথায় বলতে গেলে অভিনয়, সোশ্যাল মিডিয়া সবমিলিয়ে বেশ আনন্দে মেতে আছেন তিনি।

আরও পড়ুন:   10 সেপ্টেম্বর নিজের সন্তানের জন্ম দিতে চলেছেন অন্তঃসত্ত্বা নুসরাত! প্রকাশ্যে এল খবর

Related Articles

Back to top button